Site icon The News Nest

তৃতীয় সন্তানের জন্ম হয়ে গেছে! নেটমাধ্যমে এমনই ইঙ্গিত দিলেন লিজা হেডন

Lisa Haydon

তৃতীয় সন্তানের মা হলেন অভিনেত্রী লিজা হেডেন (Lisa Haydon)। দুই ছেলের পর এবার লিজার কোল জুড়ে এল কন্যা সন্তান। তবে আগের দুবার লিজা সন্তান হওয়ার খবর নিজে জানালেও, মেয়ে হওয়ার খবরটা প্রকাশ্যে একেবারেই তিনি জানাননি। বরং সোশ্যাল মিডিয়ায় তাঁর এক অনুরাগীর প্রশ্নেই সামনে এল লিজার তৃতীয়বার মা হওয়ার খবর।

নেটমাধ্যমে লিজার উদ্দেশে এক ব্যক্তি প্রশ্ন ছুড়ে দেন,’ আচ্ছা, আপনার তৃতীয় সন্তানটি কোথায় বলুন তো?’ লিজার চটপট জবাব,’আমার দু’হাতের মধ্যে।’ বলাই বাহুল্য, মডেল-অভিনেত্রীর এই ‘রিপ্লাই’ ওরফে ঘোষণার পর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই লিজা ঘোষণা করেছিলেন যে তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন তিনি। বড় ছেলে জ্যাকের মাধ্যমে গর্ভে থাকা সেই সন্তানের লিঙ্গ পরিচয়ও নিজের অনুরাগীদের জানিয়েছিলেন তিনি। জানা গেছিল, এবারে এক কন্যা সন্তানের মা হতে চলেছেন তিনি।

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত মন্দিরা বেদির স্বামী Raj Kaushal

তবে এক সাক্ষাৎকারে তৃতীয় সন্তানের জন্মের প্রসঙ্গে লিজার মুখেই শোনা গেছিল চিকিৎসকরা তাঁকে ডেলিভারি ডেট হিসেবে ২২ জুন জানিয়েছেন। তবে তাঁর বিশ্বাস এর আগেই তো তাঁর সন্তান ভূমিষ্ঠ হতে পারে। শুধু তাই নয় তৃতীয়বারের জন্য মা হতে চললেও তিনি যে যথেষ্ট উতলা হয়ে পড়ছেন মাঝে মাঝেই তাও সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছিলেন এই মডেল-অভিনেত্রী। প্রসঙ্গত, ‘হাউজফুল ৩’,’ আয়েশা’,’শৌকিনস’,’কুইন’ ইত্যাদি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে লিজাকে।

তবে লিজা জানিয়েছেন এই শেষ। এরপর আর গর্ভধারণ করবেন না তিনি। তৃতীয় সন্তানের জন্মের পর ধীরে ধীরে ফের একবার পর্দায় ফিরবেন তিনি! ২০১৭ সালে প্রথম সন্তান জ্যাকের জন্ম দেন অভিনেত্রী। এরপরই ২০২০ সালে দ্বিতীয় সন্তান লিও-র জন্ম দেন লিজা।

আরও পড়ুন: ২ বছর পর আবার স্ক্রিনে ফিরলেন Shah Rukh Khan! নয়া অবতার দেখে উচ্ছ্বসিত নেটিজেন

Exit mobile version