Site icon The News Nest

Madonna: নেটমাধ্যমে নগ্নতা প্রদর্শনের অভিযোগ, ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ Queen of Pop ম্যাডোনা

madonna solo

ভক্তরা তাঁকে ডাকেন পপ সঙ্গীতের রানি বলে। তবে শুধু সঙ্গীত নয়, ফ্যাশনের ব্যাপারেও মাঝেমধ্যেই শিরোনাম দখল করে নেন আমেরিকার ৬৩ বছর বয়সি সঙ্গীতশিল্পী ম্যাডোনা। এ বার নেটমাধ্যমে নগ্নতা প্রদর্শনের অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এই অভিযোগে ইনস্টাগ্রাম থেকে তাঁর উপর চাপানো হয়েছে নিষেধাজ্ঞাও।

জানা গিয়েছে, লাইভ ভিডিয়ো শেয়ার করতে পারবেন না গায়িকা।ইনস্টাগ্রামের কমিউনিটি গাউডলাইন লঙ্খন করেছে, এমনটা জানানো হয়েছে কর্তৃপক্ষে তরফে। এই ব্যাপারে নিজের অসন্তোষ চেপে রাখেননি ম্যাডোনা। স্পষ্ট জানিয়েছেন, এই ঘটনায় তিনি হতবাক। কোন পোস্টের জেরে এমনটা ঘটল, সেই ব্যাপারে অবশ্য ইনস্টা কর্তৃপক্ষ কিছু জানায়নি।

আরও পড়ুন: Pallavi Dey: পল্লবীর মৃত্যুর জের, ‘মন মানে না’ সিরিয়ালে গৌরীর ভূমিকায় নতুন মুখ কে?

নিষেধাজ্ঞার কথা নিজেই জানিয়েছেন ম্যাডোনা। সঙ্গে জনপ্রিয় এই নেটমাধ্যমকে এক হাত নিতেও ছাড়েননি তারকা। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা ১ কোটি ৮০ লক্ষ। শিল্পী জানিয়েছেন ভক্তদের উদ্দেশে সরাসরি ভিডিয়ো সম্প্রচার করতে গিয়ে তিনি জানতে পারেন যে, তাঁর উপর এই ধরনের নিষেধাজ্ঞা চাপানো হয়েছে। গোটা বিষয়ে নিজের অসন্তোষ চেপে রাখেননি তিনি। বিরক্তি প্রকাশ করে ম্যাডোনা জানান, গোটা ঘটনায় তিনি বাকরুদ্ধ। এত পোশাক তিনি কোনও কালেই পারেননি। পাশাপাশি তাঁর দাবি, নেটমাধ্যমটির পক্ষ থেকে নির্দিষ্ট করে কিছু বলাও হচ্ছে না যে ঠিক কোন পোস্টের জেরে এমন নিষেধাজ্ঞার মুখে পড়তে হল তাঁকে।

গত সপ্তাহেই ম্যাডোনার একটি গ্রাফিক ভিডিয়ো মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিয়োতে প্রাণায়নের মধ্যে দিয়ে দেখা যাচ্ছে তাঁর নগ্ন অবয়ব। সেই অবয়বের যোনি থেকে বেরিয়ে আসছে গাছ ও প্রজাপতির মতো জিনিস। এর আগে ২০২১ সালের নভেম্বর মাসে ‘পাপা ডোন্ট প্রিচ’ গায়িকার বেশকিছু ছবি কোনওরকম সর্তকবার্তা ছাড়াই মুছে দিয়েছিল ইনস্টাগ্রাম, কারণ সেখানে ম্যাডানোর স্তনবৃন্ত উন্মুক্ত থাকাতেই ডিলিট করা হয়েছিল ওই পোস্ট।

আরও পড়ুন: Cannes 2022: লাল, ল্যাভেন্ডার, সোনালি গাউনে কান চলচ্চিত্র উৎসবে উষ্ণতা ছড়ালেন হিনা খান! মুগ্ধ অনুগামীরা

 

Exit mobile version