Hina Khan sets temperature soaring in Cannes 2022

Cannes 2022: লাল, ল্যাভেন্ডার, সোনালি গাউনে কান চলচ্চিত্র উৎসবে উষ্ণতা ছড়ালেন হিনা খান! মুগ্ধ অনুগামীরা

ছোট পর্দার অভিনেত্রীদের মধ্যে হিনা খানের সাজপোশাক নিয়ে চর্চা লেগেই থাকে। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা পাল্লা দিতে পারে যে কোনও প্রথম সারির তারকার সঙ্গেও। হিনা কী পরছেন, কেমন ভাবে চুল কাটছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না পরছেন, কোন জুতো পরছেন— যাবতীয় খুঁটিনাটি তিনি মাঝেমাঝেই অনুগামীদের জানিয়ে থাকেন ইনস্টাগ্রামের মাধ্যমে। অনুরাগীদের কাছে হিনা এখন ‘স্টাইল আইকন’।

কানে এবার নজর কেড়েছেন মুম্বইয়ের টেলি অভিনেত্রী হিনা খান (Hina Khan)-ও। কান থেকে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায়, যা রীতিমতন ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

বুধবার হিনার পরনে ছিল লাল রঙের প্লিটেড গাউন। গাউনটি ছিল অফ শোল্ডার। যেটি ডিজাইন করেছেন রামি আল আলি (Rami-Al-Ali)

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

বৃহস্পতিবার হিনা ইনস্টাগ্রাম নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। তাঁর পরনে রয়েছে কালো রঙের একটি ড্রেস। ড্রেসটির বুকের দিক ট্রান্সপারেন্ট। ফলে দৃশ্যমান হচ্ছে হিনার ক্লিভেজ। ড্রেসটি শর্ট হলেও তার সাথে রয়েছে এক্সট্রা ফ্লেয়ার। কোমর থেকে পা পর্যন্ত দুটি ভাগে নেমেছে ফ্লেয়ারগুলি। হিনা এর সাথে পরেছেন কালো রঙের স্টিলেটো। চুলে রয়েছে ওয়েভি সেটিং ও ঠোঁটে ক্রিমসন কালারের লিপস্টিক। এই ড্রেসে যথেষ্ট আত্মবিশ্বাসী হিনা। কালো গাউনের সঙ্গে হিরের গহনায় সেজেছিলেন হিনা৷ ছবিগুলি শেয়ার করে হ্যাশট‍্যাগ দিয়ে হিনা লিখেছেন কান 2022 ও ফ্রেঞ্চ রিভিয়েরা। হিনার এই পোশাকটি ফোভারিও (Fovario)-র ডিজাইন করা।

আরও পড়ুন: Pallavi-Sagnik: পল্লবীর অনুপস্থিতিতে একঘরে সাগ্নিকের সঙ্গে সময় কাটাতেন ঐন্দ্রিলা! দাবি পরিচারিকার

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

রেড কার্পেটে তাঁকে দেখা গিয়েছে ল্যাভেন্ডার গাউনে। ওয়ে অফ শোল্ডার থাই হাই স্লিট পেপলাম ফেদার গাউনে হিনা খানের এই লুক দেখে ভক্তদের চোখ রীতিমতন আটকে গিয়েছে। নিজের ইন্দো-ইংলিশ ছবি ‘কান্ট্রি অব ব্লাইন্ড’ এর পোস্টার লঞ্চ এর অনুষ্ঠানে গিয়েছেন কান উৎসবে। তাঁর রেড কার্পেট লুক দেখে সবাই স্তম্ভিত।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

শনিবার সোনালি স্লিট গাউনে ক্যামেরাবন্দি হলেন হিনা। প্রিয় তারকার লাস্যময়ী রূপ দেখে মুগ্ধ অনুগামীরা। নিজের সাজপোশাকের ছবি ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন তিনি। তা এই মুহূর্তে নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। অফ-শোল্ডার গাউনে উন্মুক্ত বক্ষখাঁজ, সঙ্গে মানানসই সোনালি হিল জুতো, বড় মুক্তোর দুল আর মেসি বান। চড়া নয়, নুড মেকাপেই সেজে উঠেছিলেন তিনি। এই সাজে তাঁকে দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা।

আরও পড়ুন: Pallavi Dey Case: সাগ্নিকের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ,পল্লবীর মা-বাবাকে জিজ্ঞাসাবাদের ভাবনা পুলিশের