Site icon The News Nest

Mahiya Mahi: ওমরাহ থেকে ফিরেই গ্রেফতার ন’মাসের অন্তঃসত্ত্বা মাহিয়া, পলাতক স্বামী

Mahiya Mahi scaled

সৌদি আরব থেকে বাংলাদেশে পা রাখতেই গ্রেফতার করা হল অভিনেত্রী মাহিয়া মাহিকে। পুলিসের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে বাংলাদেশ পুলিসের দায়ের করা মামলায় মাহিয়া মাহিকে গ্রেফতার করা হয়। এদিনই আদালতে পেশ করা হয় তাঁকে।

অভিনেত্রীকে রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর না করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত। অভিনেত্রী ৯ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই তাঁর হেফাজত বাতিল করেছে আদালত, এমনই দাবি পুলিসের। শনিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে মাহিয়া মাহির আইনজীবীরা আদালতে জামিন আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন। আজ রাতেই মাহিয়া মাহি কারাগার থেকে মুক্ত হবেন বলে আশা প্রকাশ করেন তাঁর আইনজীবী।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। শুধু বাংলাদেশের নয়, টলিউডে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। শুক্রবার রাতে নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেন। তাঁর অভিযোগ স্থানীয় প্রতিবেশী ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নির্দেশে তাঁদের গাড়ির শোরুমে হামলা চালানো হয়। অভিনেত্রীর অভিযোগ হামলাকারীরা তাঁদের গাড়ির শোরুমের বিভিন্ন আসবাবপত্র, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছেন। শুধু তা-ই নয়, টাকাপয়সাও লুট করে নিয়ে গিয়েছে।  বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে খবর, গাজীপুর থানার পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগও তুলেছেন মাহি।

আরও পড়ুন: Noti Binodini: জ্বরে কাবু রুক্মিণী-সহ ‘নটী বিনোদিনী’র গোটা টিম! আপাতত বন্ধ ছবির শুটিং

পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানানোয় ঘটেছে বিপত্তি। ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ার অভিযোগে উল্টে মাহি ও তাঁর স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। শুধু তা-ই নয়, জমি দখলের অভিযোগে তাঁদের নামে মামলা করেছেন ইসমাইল হোসেনও।

শনিবার বেলা সাড়ে ১১ টা নাগাদ বিমানবন্দর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় মাহিয়া মাহিতে। ওই একই মামলায় অভিযুক্ত তাঁর স্বামী রকিব সরকার পলাতক। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম জানালেন, শনিবার সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহি সৌদি আরব থেকে দেশের ফিরলে বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর স্বামীর ফেরার কথা ছিল তবে পুলিশের কাছে পালানোর জন্য নাকি সৌদি আরবেই রয়ে গিয়েছেন।

আরও পড়ুন: Sana Khan: ইসলামের জন্য অভিনয়কে বিদায়, এবার মা হতে চলেছেন বিগ বস খ্যাত সানা খান

 

Exit mobile version