Site icon The News Nest

মাঝে মাঝে তব দেখা পাই…’গানের ওপারে’-র স্মৃতি উস্কে দিলেন অর্জুন, এবার সঙ্গী দর্শনা

arjun

এক ফ্রেমে  অর্জুন চক্রবর্তী ও দর্শনা বণিক। রবীন্দ্রসঙ্গীত ‘মাঝে মাঝে তব’ গানের সুরে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় প্রেমের গল্প বুনলেন অর্জুন-দর্শনা। পুজোর আগে SVF-এর প্রযোজনায় মুক্তি পেল এই মিউজিক ভিডিয়ো।

আনলক পর্বেই মিউজিট ভিডিওটির শ্যুটিং হয়েছে। শ্যুটিংস্থান? স্বপ্নের বাওয়ালি রাজবাড়ি। কলকাতার কাছেই ৩০০ বছরের পুরনো বাওয়ালি রাজবাড়ির খ্যাতি রয়েছে অন্যতম বিলাসবহুল জায়গা হিসাবে। সেই সঙ্গে এটা টলিউডের প্রিয় শ্যুটিং স্পটও বটে। এমন জায়গায় রবীন্দ্রসঙ্গীত নিয়ে কাজ করে মুগ্ধ অর্জুন।

কেমন ছিল শ্যুটিং-এর অভিজ্ঞতা? অর্জুন বলছেন, ‘প্রায় ২৪ ঘণ্টা ধরে টানা শ্যুটিং-এর কাজ চলেছে। যখন ৫ মিনিট শট চলছে না, আমরা ঘরে বসে ঘুমিয়ে নিচ্ছিলাম। তবে ধ্রুবদার (ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়) সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব ভালো। উনি আমার নিজের দাদার মত। সব মিলিয়ে দারুণ একটা অভিজ্ঞতা হল।‘ অর্জুন বলছেন, রবীন্দ্রসঙ্গীত নিয়ে কাজ করেছিলাম ‘গানের ওপারে’-র সময়। প্রচুর গানে লিপ দিতে হয়েছিল ওই ধারাবাহিকে। সেই স্মৃতি মনে পড়ে যাচ্ছিল। আর রোম্যান্সে, কথায়, সুরে সবসময় তো রবীন্দ্রনাথই সেরা। আমরা তাঁর গানকেই বিভিন্নভাবে খুঁজে নিই কেবল। ‘

আরও পড়ুন: সামনে এল ফার্স্ট লুক, ক্রিসমাসে মুক্তি শুভশ্রী-পরমের সাইকো-থ্রিলার ‘হাবজি-গাবজি’র

আর নায়িকা দর্শনা? তাঁর প্রশংসাতেও উচ্ছ্বসিত অর্জুন। বললেন, ‘দর্শনার সঙ্গে এর আগে একটা শর্ট ফিল্মে কাজ করেছি। তবে এই কাজটা আরও অনেকটা বড়। বিভিন্ন বিষয় সম্পর্কে ওর ধারণা খুব ভালো। অভিনয়ও দারুণ।’  সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ জনপ্রিয় দর্শনা। এর আগে ‘ল্যাবরেটরি’ ছবিতে অনির্বাণ ভট্টাচার্যের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

SVF-এর প্রযোজনায় ‘গুপ্তধন’-এর সিরিজের সিনেমাগুলির পরিচালক ছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। তাঁর পরিচালনায় ‘গুপ্তধন’-এর সিরিজের সিনেমাগুলি দর্শকদের মন কেড়েছিল, প্রশংসিতও হয়েছিল। এবার একটু অন্যভাবে, নতুন মোড়কে রবীন্দ্রনাথের ‘মাঝে মাঝে তব’ গানটি রি অ্যারেঞ্জ করে মিউজিক ভিডিয়ো বানিয়ে উপহার দিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

নতুন মিউজিক ভিডিয়ো নিয়ে প্রযোজনা সংস্থা এসভিএফ কর্তৃপক্ষ একদম ভিন্ন দৃষ্টিভঙ্গি তুলে ধরলেন, যাঁরা অতিমারীর কোপে প্রিয় সান্নিধ্য থেকে দূরে তাঁদের এই গান জানাবে, সাময়িক বিচ্ছেদ আসলে বিচ্ছেদই নয়। প্রকৃত প্রেম অবিচ্ছিন্ন মৃত্যুর পরেও।

আরও পড়ুন: শরীরে রহস্যময় ট্যাটু! আবেদনময়ী লুকে ধরা দিলেন মধুমিতা

Exit mobile version