Site icon The News Nest

Mir-Madhavan: মাধবনের সঙ্গে ওয়েব সিরিজে স্ক্রিন শেয়ার করবেন মীর, বড় ঘোষণা তারকার

WhatsApp Image 2021 12 01 at 7.23.48 PM

এবার ওটিটিতে ডেবিউ করতে চলেছেন মীর। আর মাধবনের সঙ্গে আসন্ন একটি ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।

১৭ ডিসেম্বর  থেকে নেটফ্লিক্সে (Netflix) দেখা যাবে ওয়েব সিরিজ ‘ডিকাপলড’ (Decoupled Series)। সেখানেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মীর। এই হিন্দি প্রোজেক্টে বেশ কিছু নামীদামী অভিনেতারাও অভিনয় করছেন। আর মাধবনের বিপরীত ছবিতে অভিনয় করছেন সুরভী চ্যাওলা।

চরিত্র সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে মীর সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “এর আগে কখনও কোনও প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজে কাজ করিনি। তারপর এল সমস্যায় জর্জরিত ২০২০ সাল… আর একটা বিশ্বাস… নিজের জন্য আরও ভাল কিছু করার প্রতিজ্ঞা। প্রযোজক বিক্রমাদিত্য মোতওয়ানে এবং পরিচালক হার্দিক মেহতার সঙ্গে নেটফ্লিক্সের ওয়েব সিরিজে কাজ করে খুব ভাল লেগেছে। সিরিজের নাম ডিকাপলড। অভিনয়ে আর মাধবন ও সুরভিন চাওলা। ১৭ ডিসেম্বর মুক্তি পাবে। আপনাদের শুভেচ্ছার জন্য অগ্রিম ধন্যবাদ।”

আরও পড়ুন: Yashrat: ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা, ভাঙনের পথে যশ-নুসরতের সম্পর্ক?

অসাধারণ বুদ্ধি এবং হাস্যরসের জন্য পরিচিত মীর। নিজের অভিনয় দক্ষতার জন্য দর্শকের কাছে সমাদর পেয়েছেন তিনি। ‘দ্য বং কানেকশন’ থেকে ‘মাইকেল’ পর্যন্ত, মীর বিভিন্ন চলচ্চিত্রে তাঁর বহুমুখী প্রতিভা দেখিয়েছেন এবং তাঁর ছাপ রেখে যেতে সক্ষম হয়েছেন।

আপাতত গানের রিয়্যালিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ’তে মীর জমিয়ে সঞ্চালনা করছেন। পাশাপাশি, দীপঙ্কর দে, মমতাশঙ্কর, স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে শ্যুট করছেন নতুন ছবি ‘বিজয়ার পরে’। পরিচালনায় অভিজিৎ দাস। অভিজিতের কথায়, ‘‘দুর্গোৎসবের প্রেক্ষাপটে কিছু গুমোট অভিমান, কিছু মনকেমন সামনে আসবে। অলকানন্দা, মৃন্ময়ী, আনন্দ-র মতো চরিত্রের রূপ ধরে। আমার প্রথম ছবিতে।’’ ছবির শ্যুট শেষ হবে সম্ভবত ৩ ডিসেম্বর।

আরও পড়ুন: ভ্যাকসিনের দুটো টিকা নিয়েও করোনা আক্রান্ত হলেন শিলাজিৎ! আছে জ্বর, পাচ্ছেন না গন্ধ

 

Exit mobile version