Site icon The News Nest

Mithun-Dev: প্রথমবার বাবা-ছেলের ভূমিকায়, বিধাননগরে পাখা মেলল ‘প্রজাপতি’

WhatsApp Image 2022 07 05 at 10.28.10 PM

রাজনৈতিকভাবে তাঁদের অবস্থান ভিন্ন মেরুতে। তবে সবার আগে তাঁরা অভিনেতা। লাইট-ক্যামেরা-অ্যাকশন চালু হলে বাকি সব গৌণ। বাংলা ছবির স্বার্থে হাত মিলিয়েছেন দুজন। অভিনেতা-সাংসদ দেব এবং মিঠুন চক্রবর্তী। ছবির ঘোষণা হয়েছিল বছর দেড়েক আগেই। তবে মিঠুনের অসুস্থতার জেরে বেশ কয়েকমাস পিছিয়ে যায় ছবির কাজ। অবশেষে মঙ্গলবার থেকে ডানা মেলল ‘প্রজাপতি’।

চমকের শেষ এখানেই নয়, এই ছবির সুবাদেই ৪৬ বছর পর (মৃগয়া-র পর) একফ্রেমে দেখা যাবে মিঠুন ও মমতা শঙ্করকে। ছবিতে দেবের নায়িকা ‘যমুনা ঢাকি’ শ্বেতা ভট্টাচার্য। থাকছেন খরাজ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা।

দীর্ঘদিন পর বাংলা ছবিতে কামব্যাক। কী বলছেন মিঠুন? হাসিমুখে জানালেন, ‘খুব সাবধানে আছি। মম (মমতা শঙ্কর) আছে, দেব- পরাণ বন্দ্যোপাধ্যায়,খরাজের মতো অভিনেতারা। কে কোন দিক দিয়ে গোল দিয়ে দেবে! এতদিন পর কামব্যাক প্রসঙ্গে বললেন, ‘এতদিন, ততদিন বুঝি না। এখন যে কাজ ভালোলাগে সেটাই করি। দেখলে তো ওটিটিতেও কাজকরলাম। সব ল্যান্ডমার্ক। প্রজাপতিতে অনেকদিন পর কাজ করলাম, তবে একদম অন্যরকম’।

আরও পড়ুন: Porichoy Gupta: অন্ধ জমিদারের চরিত্রে ঋত্বিক চক্রবর্তী, শুরু ‘পরিচয় গুপ্ত’- র শুটিং

সকাল সকাল ‘গুরু’ এবং ‘মহাগুরু’ পৌঁছে গিয়েছেন সল্টলেকের নির্দিষ্ট শ্যুটিং স্পটে। এত দিন দুই তারকা নাচের রিয়্যালিটি শো-এ বিচারক হয়ে পাশাপাশি বসেছেন। এই প্রথম তাঁরা বড় পর্দায় মুখোমুখি। নির্দিষ্ট বাড়ির মধ্যেই এ দিন বাবা-ছেলের ঘরোয়া কিছু দৃশ্য ফ্রেমবন্দি হয়েছে। মিঠুনের পরনে পাজামা-গেরুয়া হাফ পাঞ্জাবি। দেবের গায়ে শার্ট-প্যান্ট। এই দুই তারকা ছাড়াও ছিলেন খরাজ মুখোপাধ্যায়।

শুধু অভিনয় নয়, এই ছবির যৌথ প্রযোজকের ভূমিকায় রয়েছেন দেব। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স ও অতনু রায়চৌধুরীর প্রযোজনা সংস্থা বেঙ্গল টকিসের যৌথ উদ্যোগে ডানা মেলবে ‘প্রজাপতি’।

আরও পড়ুন: Koffee With Karan: ফুলশয্যার রাতের সিক্রেট ফাঁস আলিয়ার, হাঁ করণ! রইল ভিডিয়ো

 

Exit mobile version