Site icon The News Nest

Bidisha Dey Majumdar :একাধিক সম্পর্ক, একতরফা প্রেম, বিদিশার মৃত্যুতে বাড়ছে রহস্য

WhatsApp Image 2022 05 26 at 4.13.02 PM

বিদিশার মৃত্যুর কারণ খুঁজতে এ বার তাঁর ঘনিষ্ঠ চার বন্ধুকে ডেকে পাঠাল পুলিশ। বৃহস্পতিবার তাঁদের জিজ্ঞাসাবাদ করার কথা। পুলিশ সূত্রে খবর, বিদিশার গত কয়েক দিনের গতিবিধি ছাড়াও তাঁর সম্পর্কের টানাপড়েন নিয়ে প্রশ্ন করা হবে বন্ধুদের। অনুমান, বিদিশার সম্পর্ক নিয়ে অনেক কিছুই জানতেন তাঁর বন্ধুরা।

বুধবার সন্ধ্যায় নাগেরবাজারের একটি ফ্ল্যাট থেকে মডেল বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার পরই বিদিশার মৃত্যুর তদন্তে নামে নাগেরবাজার থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, বিদিশার ঘরে তাঁর দেহের পাশেই একটি ডায়েরিতে সুইসাইড নোট পাওয়া গিয়েছিল। তাতে কেরিয়ার নিয়ে নিজের হতাশার কথা লিখে গিয়েছিলেন বিদিশা। তদন্তকারীরা তদন্তের জন্য ডায়েরিটি সংগ্রহ করেছেন। কেরিয়ার নিয়ে চিন্তার কারণেই বিদিশা আত্মহত্যা করেছেন কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তার পাশাপাশি পুলিশ বিদিশার ব্যক্তিগত সম্পর্কের বিষয়টিও যাচাই করে দেখতে চাইছে। বিদিশা যে একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, সে কথা তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের সূত্রেই প্রকাশ্যে এসেছে।

বিদিশার মৃত্যুর পর তাঁর নিকটজনেদের মুখে বারবার উঠে আসছে একটাই নাম, অনুভব বেরা। মেদিনীপুরের বাসিন্দা শরীরচর্চার এই প্রশিক্ষককেই নাকি চোখে হারাতেন ওই তরুণী। তাঁর সঙ্গে থাকতে চেয়ে মা-বাবার সঙ্গে ঝগড়াও করতেন। রাগের মাথায় নৈহাটির বাড়ি ছেড়েছিলেন মাঝরাতে। তখন থেকেই কলকাতার বাসিন্দা আধা মফস্‌সলের মেয়েটি।

আরও পড়ুন: Madonna: নেটমাধ্যমে নগ্নতা প্রদর্শনের অভিযোগ, ইনস্টাগ্রাম লাইভে নিষিদ্ধ Queen of Pop ম্যাডোনা

তবে সেই প্রেম ছিল একতরফাই। কারণ ওই শরীরচর্চা প্রশিক্ষক মন দেননি বিদিশাকে। আর তা নিয়েই নাকি বন্ধুদের কাছে মাঝেমধ্যেই দুঃখপ্রকাশ করতেন বিদিশা। তাঁর ভয় ছিল- যে সম্পর্ক তিনি চাইছেন, সেটা আদৌ পরিণতি পাবে তো? মনের মানুষকে নিজের কাছে পাবেন তো? কান্নাকাটিও করতেন।  বন্ধুদের দাবি— অনুভব নাকি আরও নারীসঙ্গে লিপ্ত ছিলেন। এ কথা বিদিশাও জানতেন। তবু তিনি আকর্ষণ এড়াতে পারতেন না।

জানা গিয়েছে, কল্যাণী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী প্রায়শয়ই বন্ধুদের কাছে আক্ষেপের সুরে বলতেন, ‘ওকে ছাড়া বাঁচব না। নিজেকে শেষ করে দেব।’ ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনের কারণে যে শেষ পর্যন্ত সত্যি নিজের জীবন কেড়ে নেবেন, এই কথা গুণাক্ষরেও ভাবতে পারেননি কেউ। এদিকে এই ঘটনার পর বিদিশার বয়ফ্রেন্ড অনুভব বেরার বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হয়েছে পরিবারের তরফে।

আরও পড়ুন: Bidisha Death Mystry: মৃত্যুর কারণ ক্যানসার নাকি কেরিয়ার, বিদিশার সুইসাইড নোট ঘিরেও বিভ্রান্তি

 

Exit mobile version