Site icon The News Nest

সহবাসের পর জোর করে গর্ভপাত! মিঠুনের স্ত্রী-পুত্রের বিরুদ্ধে প্রতারণা ও ধর্ষণের অভিযোগ দায়ের মডেলের

mimo

আইনি বিপাকে মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ও অভিনেতার স্ত্রী যোগিতা বালি। মিঠুনের ছেলে মহাক্ষয় ওরফে মিমোর বিরুদ্ধে ওশিওয়ারা থানায় ধর্ষণ, প্রতারণা ও জোর করে গর্ভপাতের অভিযোগ দায়ের করেছেন এক মডেল। অভিযোগে নাম রয়েছে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির।

নির্যাতিতার দাবি, ২০১৫ সালে মিমো তাঁকে বাড়িতে ডেকে পাঠায়। তিনিও মিঠুন পুত্রের ডাকে সাড়া দিয়ে বাড়িতে যান। অভিযোগ, মাদক মিশ্রিত ঠান্ডা পানীয় ওই তরুণীকে খেতে দেন মিমো। তিনি প্রায় অচৈতন্য হয়ে পড়েন। সেই সুযোগে মিমো তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। এরপর চার বছর ধরে সম্পর্ক ছিল তাঁদের। বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন মিমো। লাগাতার যৌন মিলনের ফলে বছরচারেক পর অন্তঃসত্ত্বা হয়ে পড়েন ওই তরুণী।

আরও পড়ুন: ধর্মীয় উত্তেজনার ছড়ানোর অভিযোগ, কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে এফআইআরের নির্দেশ আদালতের

সেকথা মিমোকে জানান তিনি। বিয়ে করতে অস্বীকার করেন মিমো। গর্ভপাতের জন্য চাপ দিতে থাকেন। তবে তাতে রাজি হননি তরুণী। তাই না জানিয়ে ওষুধ খাইয়ে মিমো ওই তরুণীর গর্ভপাত করান বলেও অভিযোগ। এমনকী নির্যাতিতার আরও অভিযোগ, মিঠুন জায়া যোগিতা বালিও (Yogita Bali) তাঁকে হুমকি দেন।

ইতিমধ্যে ২০১৮ সালে মহাক্ষয় (Mahaakshay) ওরফে মিমো বিয়ে করেন। সেই সময় তিনি ধর্ষণের মামলা রুজু করার চেষ্টা করেন তরুণী। তবে পুলিশ তাঁর অভিযোগ নিতে অস্বীকার করে। এরপর দিল্লিতে চলে যান নির্যাতিতা। দিল্লির রোহিণী আদালতে তিনি একটি মামলা রুজু করেন। এফআইআর দায়েরের আবেদন জানান তরুণী। প্রাথমিক প্রমাণাদির ভিত্তিতে আদালত এফআইআর দায়েরের নির্দেশ দেন। সেই অনুযায়ী ওশিওয়াড়া থানায় মিঠুনপুত্র মিমো এবং যোগিতা বালির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: মোহর ম্যাজিকে পিছিয়ে গেলেন ‘রানিমা’, টিআরপি তালিকায় সেরা দশে কারা ?

Exit mobile version