Site icon The News Nest

কেমন সঙ্গী পছন্দ? জানালেন টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নায়িকা মিমি!

collage 2

টাইমস অব ইন্ডিয়ার কলকাতা সংস্করণ কলকাতা টাইমসের বিচারে টালিগঞ্জের অভিনেত্রীদের মধ্যে ২০২০ সালের জন্য ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ নারী হিসেবে নির্বাচিত হয়েছেন অভিনেত্রী-সংসদ সদস্য মিমি চক্রবর্তী। কলকাতার দর্শকদের ভোটে মিমি এবার সেরার তকমা পেয়েছেন বলে এক খবরে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

২০১৯ সালের আয়োজনে বান্ধবী নুসরাত জাহানের কাছে হেরে দ্বিতীয় অবস্থানে ছিলেন মিমি। নুসরাত এবার তৃতীয় অবস্থানে রয়েছেন, দ্বিতীয় হয়েছেন ‘চিনি’ চলচ্চিত্রের নায়িকা মধুমিতা সরকার।  মিমি তার প্রতিক্রিয়ায় বলেন, “আমাকে সম্মানিত করার জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি; বিষয়টি আমার জন্য ভীষণ আনন্দের। একজন শিল্পী হিসেবে চলচ্চিত্র, গান ও পরিবেশনার মাধ্যমে দর্শকদের বিনোদিত করে যেতে চাই। কঠোর পরিশ্রমের স্বীকৃতি পাওয়ার অনুভূতি দারুণ।”

নারী-পুরুষ নির্বিশেষে টলি তারকাদের মধ্যে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি সংখ্যায় ফলোয়ার রয়েছে এই নায়িকার। এমনিতে মিমির ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি চর্চা হালে শোনা যায় না। রাজ চক্রবর্তীর সঙ্গে ব্রেক-আপের পর থেকে নিজের লাভ লাইফ নিয়ে একদম ‘স্পিকটি নট’ পলিসি গ্রহণ করেছেন মিমি।যদিও তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমির প্রেমের গুঞ্জন বহুদিনের। সেই নিয়ে প্রকাশ্যে কোনওদিন কথা বলেননি নায়িকা।

আরও পড়ুন:  থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীর জন্য রক্তদান মীরের, সাহায্যের আহ্বান অন্যদেরও

ক্যালকাটা টাইমসকে দেওয়া একান্ত সাক্ষাত্কারে মিমি জানিয়েছেন, তাঁর স্বপ্নের পুরুষ কেমন হবে সেই কথা। কেমন পুরুষ পছন্দ তাঁর? মিমির কথায়, ‘সবচেয়ে জরুরি আর প্রধান বিষয় হল তাঁকে একজন ভালো মনের মানুষ হতে হবে।সত্যি কথা বলছি, কারুর রূপ নিয়ে আমার বিশেষ মাথাব্যাথা নেই। আমি এমন একজন পার্টনার চাই যে আমার সবচেয়ে প্রিয় বন্ধু হবে’।

একজন ‘কাঙ্ক্ষিত’ পুরুষের কোন গুণটি বিবেচনায় রাখেন?-এমন প্রশ্নের জবাবে মিমি বলেন, “মানুষ হিসেবে তাকে ভালো হতে হবে। তার অবয়ব কেমন সেটা নিয়ে আমি ভাবি না। আমার সঙ্গী একই সঙ্গে আমার প্রিয় বন্ধু হলেই আমি সুখী হব।”

আরও পড়ুন: Dev: দেবের হাতে কোভিড হাসপাতালের উদ্বোধন ডেবরায়

Exit mobile version