Site icon The News Nest

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ‘নাগিন’ সিরিয়াল খ্যাত Pearl V Puri

pearl v puri peerh meri 1100x

গ্রেপ্তার হলেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ অভিনেতা পার্ল ভি পুরি। তাঁকে-সহ আরও ৫ জনকে আটক করা হয়েছে ভাসাই থেকে এক নাবালিকাকে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে। পরে তাঁকে ভাসাই আদালতে তোলা হলে পুলিশি হেফাজতে নির্দেশ দেন বিচারক। এ বিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ডিসিপি জোন ২ সঞ্জয় পাটিল জানান, পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে পার্ল ভি পুরীর বিরুদ্ধে।

মধ্যপ্রদেশে জন্ম পার্ল ভি পুরীর। পরে তাঁর পরিবার আগ্রায় বসবাস করতে শুরু করে। শাহরুখ খানের (Shahrukh Khan) ফ্যান পার্ল। তাঁকে দেখেই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন। সোনি টেলিভিশনের ‘দিল কি নজর সে খুবসুরত’ ধারাবহিকের মাধ্যমে হিন্দি টেলিভশনের জগতে পরিচিতি পান পার্ল। তারপর একাধিক সিরিয়ালে অভিনেতা হিসেবে নজর কেড়েছেন। সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন একতা কাপুরের ‘নাগিন ৩’ (Naagin 3) ধারাবাহিকে মিহিরের চরিত্রে অভিনয় করে। ‘নাগার্জুনা এক যোদ্ধা’, ‘বেপনহা পেয়ার’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকেও কাজ করেছেন তিনি। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘ব্রহ্মরাক্ষস ২’-তে।

আরও পড়ুন: ‘রিপোর্ট’ করে উড়িয়ে দেওয়া হল স্বস্তিকা দত্তর ফেসবুক প্রোফাইল, ক্ষুদ্ধ নায়িকা

নাগিনে পার্লের সঙ্গে অভিনয় করেছিলেন অভিনেত্রী অনিতা হাসনন্দানি (Anita Hassanandani)। পার্লের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ মিথ্যে বলেই সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন তিনি। পার্লের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে অনিতা জানান, পার্ল এমন কাজ করতেই পারেন না। সত্যিটা খুব শিগগিরিই সকলের সামনে আসবে।

অভিনেত্রী ক্রিস্টাল ডিসুজাও একই সুরে সুর মেলান। অভিনেত্রীর সাফ কথা, ‘পার্লের মতো ভদ্র ছেলে আমাদের টেলিভিশন ইন্ডাস্ট্রিতে খুব কম আছে। পুরোদস্তুর জেন্টালম্যান। দয়া করে কোনও অভিযোগের ভিত্তিতে কোনও পরিণতিতে পৌঁছে যাবেন না। সত্যিটা সামনে আসার অপেক্ষা করুন’।

টেলিভিশন দুনিয়ার অন্যতম চর্চিত নায়িকা নিয়া শর্মা পার্লের সমর্থনে গলা ফাটিয়ে বলেন, ‘সুবিধাবাদী মেয়ে ও নারীরা দয়া করে ধর্ষণ, শ্লীলতাহানির মতো গুরুতর অভিযোগকে তোমরা এতটা অসাড় ও ক্যাজুয়াল করে দিও না যাতে সেটা তার আসল গুরুত্বটা হারিয়ে ফেলে। আমি পার্লের পাশে আছি’।

পরে ‘নাগিন’ ধারাবাহিকের প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor) পার্লের সঙ্গে ছবি পোস্ট করে জানান, অভিনেতা সম্পূর্ণ নির্দোষ। তাঁকে ফাঁসানো হয়েছে। একতার দাবি, নাবালিকার মা প্রকাশ্যে স্বীকার করেছেন পার্ল নির্দোষ। তাঁর স্বামী মেয়েকে কাছে রাখার জন্য পার্লকে অন্যায়ভাবে ফাঁসিয়েছে।

আরও পড়ুন: ‘রিপোর্ট’ করে উড়িয়ে দেওয়া হল স্বস্তিকা দত্তর ফেসবুক প্রোফাইল, ক্ষুদ্ধ নায়িকা

 

 

Exit mobile version