Site icon The News Nest

যৌনদৃশ্যে অভিনয়ই কি সামান্থার বিচ্ছেদের কারণ? গুঞ্জনে হাওয়া দিলেন নাগা

thefamilyman2

দীর্ঘদিনের প্রেম, চার বছরের দাম্পত্য… এ বছরের শুরুতেও সব ঠিক থাকার ফলেও কেন আলাদা হতে হল সামান্থা প্রভু এবং নাগা চৈতন্যকে? এ নিয়ে প্রশ্ন হাজার। সামান্থা বিয়ে ভাঙা নিয়ে মুখ খুললেও এযাবৎ বিচ্ছেদ নিয়ে জনসমক্ষে কিছু বলেননি নাগা। তবে নিজের ব্যক্তিগত পরিসরে নাকি মুখ খুলেছেন অভিনেতা, জানা যাচ্ছে তেমনটাই। কী কারণে এল দূরত্ব?

নাগার ঘনিষ্ঠ বৃত্ত বলছে, বিয়ের পরেও সামান্থার আইটেম সং ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নাকি চরম আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের। বিশেষত ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যা দৃশ্যে নাকি এতটাই অবাক হয়েছিলেন নাগার পরিবার যে সামান্থাকে ‘বিশ্বাসঘাতক’ বলেও দাগিয়ে দিয়েছিলেন তাঁরা। সামান্থার প্রাক্তন শ্বশুর তথা নাগার বাবা নাগার্জুনও নাকি বাড়ির বৌয়ের এ হেন দৃশ্যে অভিনয়ের ঘোরতর বিরোধী ছিলেন। অন্যদিকে সামান্থা শ্বশুরবাড়ির এই নিয়ন্ত্রণ মেনে নিতে না পারাতেই নাকি সম্পর্কের অবনতি হয়, যা গড়ায় বিচ্ছেদে।

আরও পড়ুন: ঝুলন গোস্বামীর বায়োপিক থেকে সরে গেলেন অনুষ্কা শর্মা! নেপথ্যে কি ‘বিরাট’ বিতর্ক

এখানেই শেষ নয় অভিযোগের খতিয়ান। নিন্দকেরা বলেন, সামান্থা নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। সেই কারণেই সন্তানকে পৃথিবীতে আনতে না চেয়ে গর্ভপাত করেন। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা এমন সব অভিযোগকেই ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন সামান্থা নিজে।

বিবাহবিচ্ছেদের পর ভেঙে পড়েছেন সামান্থা। সে কথা কবুলও করেছেন একাধিক সাক্ষাৎকারে। কিন্তু নাগার মুখে আগাগোড়াই কুলুপ। তবে তাতে কী? সামান্থার প্রাক্তন স্বামীর এক সাক্ষাৎকার নতুন করে চর্চায় এনে দিয়েছে তাঁকে। অনেকেই বলছেন, সেখানেই নাগা আকারে-ইঙ্গিতে সামান্থার সঙ্গে তাঁর দূরত্বের কারণ বুঝিয়ে দিয়েছিলেন।

সেই সাক্ষাৎকারে নাগা বলেছেন, “আমি সব ধরনের চরিত্রে অভিনয় করতে রাজি। কিন্তু এমন কোনও চরিত্র করব না, যা আমার বা আমার পরিবারের সম্মান নিয়ে প্রশ্ন তুলবে অথবা আমার পরিবারের সদস্যদের লজ্জায় ফেলবে।” সাক্ষাৎকারে নাগার মন্তব্য শুনে তাই দু’য়ে–দু’য়ে চার করেছেন অনেকেই।

আরও পড়ুন: ‘ঠগবাজ’ সুকেশের সঙ্গে জেলে দেখা করেন শিল্পা-শ্রদ্ধা সহ ১২ অভিনেত্রী? চাঞ্চল্যকর তথ্য ইডির সামনে

Exit mobile version