Site icon The News Nest

বিয়ে ভাঙছে নওয়াজের! বিচ্ছেদের মামলা দায়ের করলেন আলিয়া

মুম্বই: বিয়ে ভাঙছে নওয়াজউদ্দিন সিদ্দিকির। গত ৭ মে নওয়াজের স্ত্রী আলিয়া (অঞ্জলি, অঞ্জনা) সিদ্দিকি বিচ্ছেদের নোটিস পাঠান মান্টো অভিনেতাকে। নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে আলিয়া সিদ্দিকির বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে। তবে কী কারণে নওয়াজ-আলিয়ার ১১ বছরের সংসার ভাঙছে,সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানানিন আলিয়া সিদ্দিকি।

তিনি বলেন, সময় এলে তিনি সবকিছু জানাবেন। বিচ্ছেদের পিছনে কী কারণ রয়েছে, তা এখনই খোলসা করার সময় হয়নি। উপযুক্ত সময় এলে সবটা জানাবেন বলে সংবাদমাধ্যমের সামনে স্পষ্ট জানান আলিয়া সিদ্দিকি। অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে নামে ফের নিজের নাম আইিনভাবে নথিভুক্ত করেছেন আলিয়া। ফলে শিগগিরই তাঁদের  তাঁদের আইনি বিচ্ছেদ হবে বলে জানান নওয়াজের স্ত্রী।

আরও পড়ুন: পোশাকহীন শরীরে জড়িয়ে অজগর! ২৫ বছর আগের ছবি নিয়ে আবেগপ্রবণ মিলিন্দ

আলিয়া সিদ্দিক আরও জানান, ২০১০ সাল থেকে নওয়জের সঙ্গে তাঁর সমস্যা শুরু হয়। কিন্তু এতদিন পর্যন্ত সবকিছু নিজের মতো করে সামলে নিচ্ছিলেন। এখন সেই সমস্যাগুলো মাত্রাছাড়া হয়ে গিয়েছে, তাই আর সামলানো সম্ভব নয় বলেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগে উত্তরাখন্ডের শিবা নামে এক মহিলার সঙ্গে প্রথম বিয়ে হয় নওয়াজের। কিন্তু বিয়ের ৬ মাসের মধ্যে শিবার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নওয়াজের। এরপরই অঞ্জলির সঙ্গে গাঁটছড়া বাঁদেন নওয়াজ। বিয়ের পর অঞ্জলি নাম পালটে হন আলিয়া সিদ্দিকি।

এদিকে ছোট বোনের মৃত্যুর পর বর্তমানে পরিবারের সঙ্গে উত্তরপ্রদেশে রয়েছেন নওয়াজ। সেখানে নওয়াজের সঙ্গে তাঁর মা এবং বউদিও রয়েছেন। ছোট বোনের মৃত্যুর কারণে মুজফ্ফরপুরের বুধানায় পুরনো বাড়িতে তাঁরা গিয়েছেন। মুম্বই থেকে উত্তরপ্রদেশে যাওয়ায়, আইনি নিয়ম মেনে তাঁদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। মুজফ্ফরপুরের বুধানায় নিজেদের বাড়িতেই বর্তমানে নওয়াজরা কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানিয়েছেন অভিনেতা নিজে।

আরও পড়ুন: পরনে ময়লা জামা, ছেঁড়া প্যান্ট, বলিউউ সুপারস্টারদের গানে নেচে রাতারাতি ভাইরাল এই ব্যক্তি

Exit mobile version