Site icon The News Nest

মুখ্যমন্ত্রীকে বিয়েতে আমন্ত্রণ জানিয়ে জন্মদিন উদযাপন তৃণার, আদরে -উপহারে ভরিয়ে দিলেন নীল

trina

তৃণা সাহা (Trina Saha) আজ বার্থডে গার্ল। আগামী ৪ ফেব্রুয়ারি তাঁর বিয়ে। পাত্র অভিনেতা নীল ভট্টাচার্য। বিয়ের আগের শেষ জন্মদিন বলে কথা। স্পেশ্যাল তো হবেই। আজ তৃণার কী কী প্ল্যান?

ফোনে শুভেচ্ছা জানাতেই হেসে উঠলেন তৃণা। সকালটা শুরু হয়েছে ব্যস্ততার মধ্যেই। “গতকাল রাতে বন্ধুরা আইবুড়োভাত খাইয়েছে। সেখানেই নীল সারপ্রাইজ বার্থডে পার্টি দিয়েছিল। আর আজ সকালে প্রথমে আমরা দিদি অর্থাৎ মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে গিয়েছিলাম। বিয়ের নিমন্ত্রণ করলাম। ওঁর আশীর্বাদ নিয়ে শুরু করলাম দিনটা” বললেন তৃণা।

হবু বউকে নিশ্চয়ই স্পেশ্যাল কোনও উপহার দিয়েছেন নীল। না! কী উপহার পেয়েছেন, তা অবশ্য বলতে চাইলেন না তিনি। “নীল খুব পার্সোনাল একটা গিফট দিয়েছে, কী সেটা বলতে পারব না,” লাজুক হেসে বললেন তৃণা।

আরও পড়ুন: ‘আমার রাজত্বের রানি’, রাজস্থানে প্রেমিকার সঙ্গে রোম্যান্স শ্রাবন্তী পুত্রের

তবে তৃণাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন নীল। ভিডিওতে ‘হ্যায় তেরি চাহাত’ গানে পা মেলাতে দেখা গিয়েছে এই জুটিকে।ভিডিওতে নীলকে জ্যাকেটে ও তৃনাকে ঝলমলে মিনি ড্রেসে দেখা গিয়েছে। আলো ভর্তি এক গাছের নিচে তৃণাকে জড়িয়ে ধরে আদর করেছেন নীল।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে নীল লিখেছেন, ‘ শুভ জন্মদিন’। সাথে তৃণা সাহাকে ট্যাগ করেছেন। হবু কনেও রিপ্লাই করেছেন ভিডিওতে। তৃণা লিখেছেন, ‘ধন্যবাদ! আমার জন্মদিনটাকে এতটা স্পেশাল করে তোলার জন্য।’  অনেকেই শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ভিডিওতে।

আরও পড়ুন: সন্তান জন্মের পর প্রথম বার প্রকাশ্যে ‘বিরুষ্কা’, উচ্ছাস অনুরাগীদের

Exit mobile version