Site icon The News Nest

মহিলা নগ্ন হলেই অপরাধ? পুরুষের নগ্নতা গ্রহণযোগ্য? পুনম পাণ্ডের গ্রেফতার নিয়ে সরব নেটিজেনরা

poonam

যত কাণ্ড যেন গোয়ায়। কয়েকদিন আগেই গোয়ায় নগ্ন হয়ে ফটোশুট করার জন্য দুই তারকার নাম সামনে আসে। একজন বলিউডের হট অ্যান্ড ফিট মিলিন্দ সোমন ও অন্যজন পুরুষদের হৃদয়ে ঝড় তোলা অভিনেত্রী-মডেল পুনম পাণ্ডে।

সম্প্রতি ৫৫ তম জন্মদিন ছিল মিলিন্দের। নিরিবিলিতে জীবনের বিশেষ দিন উদযাপনে স্ত্রী অঙ্কিতার সঙ্গে গোয়ায় চলে যান তিনি। জন্মদিনের সকালে গোয়ার সমুদ্রসৈকতে নগ্ন হয়ে দৌড়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। স্ত্রীর তোলা সেই ছবির মাধ্যমে নিজেই নিজেকে জন্মদিনের শুভেচ্ছাও জানান। আর একবার যা মুগ্ধ করে তাঁর অনুরাগীদের। ওই নগ্ন ছবি নিয়েই শুরু হয় হইচই। এই ছবি নিয়ে আলোচনা হলেও আইনের ফাঁসে জড়াতে হয়নি মিলিন্দকে।

এদিকে, ঠিক সেদিনই পুনম পাণ্ডের (Poonam Pandey) বিরুদ্ধে দায়ের হয় এফআইআর। অভিযোগ ওঠে, গোয়ার চাপোলি ড্যামে ‘পর্ন ভিডিও’ শুট করেছেন তিনি। যা নিয়ে সুর চড়ায় গোয়া ফরওয়ার্ড পার্টি। পুনমের বিরুদ্ধে গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার তরফে অভিযোগ দায়ের করা হয়। এছাড়াও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তিও পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এভাবে গোয়াকে নীল ছবি তৈরির আখড়া বানানো যাবে না বলেই দাবি অভিযোগকারীদের। গোয়া ফরওয়ার্ড পার্টির দায়ের করা অভিযোগের ভিত্তিতেই গ্রেপ্তার পুনম। বর্তমানে যদিও জামিন পেয়ে গিয়েছেন তিনি।

আরও পড়ুন: আবারও সেরা ‘রানিমা’, দ্বিতীয় ‘মোহর’, যুগ্ম তৃতীয় ‘শ্রীময়ী’-‘খড়কুটো’, এগিয়ে এল ‘কৃষ্ণকলি’

নেটিজেনদের একাংশ পুনমকে গ্রেপ্তারি ইস্যুতে বেজায় ক্ষুব্ধ। পুনমের নগ্নতা অপরাধ হলে মিলিন্দ সোমনের নগ্নতা নিয়ে কেন মাথা ঘামানো হচ্ছে না, সেই প্রশ্ন তোলেন কেউ কেউ। অনেকেই আবার মিলিন্দ সোমনের গ্রেপ্তারির দাবিও জানান।  পুনম একজন মহিলা বলে কী শুধুমাত্র তাঁর নগ্নতাই অপরাধ? লিঙ্গবৈষম্যকে কাঠগড়ায় দাঁড় করিয়ে সেই প্রশ্নেও সরব হয়েছেন কেউ কেউ।

আরও পড়ুন: বাংলাদেশের বিনোদন জগতে আবারও করোনার থাবা, আক্রান্ত জনপ্রিয় অভিনেতা অপূর্ব

Exit mobile version