Site icon The News Nest

টেলিপর্দার নতুন জুটি শ্রুতি-দিব্যজ্যোতি, আসছে নয়া সিরিয়াল ‘দেশের মাটি’, জানুন গল্প…

WhatsApp Image 2020 12 11 at 11.02.09 PM

লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এবার আসছে ‘দেশের মাটি’। প্রোমো বলছে খুব শীঘ্রই স্টার জলসায় আসছে নতুন এই ধারাবাহিক। পারিবারিক গল্প কেন্দ্রে রেখেই এগোবে ‘দেশের মাটি’।

প্রোমো মুক্তি পেয়েছে শুক্রবার, চ্যানেলের সামাজিক পাতায়। যার ট্যাগলাইন, ‘সব মানুষেরই একটা নিজের মাটি লাগে।’ এ বার কোন মাটির গন্ধ চেনাবে লীনা-শৈবালের ‘দেশের মাটি’? প্রোমো বলছে, শুধু দেশছাড়া হলেই মানুষের জন্মশিকড় কাটা পড়ে এমনটা নয়। সাত পুরুষের ভিটেমাটি ছেড়ে ঠাঁইনাড়া হলেও টান ধরে মানুষের অস্তিত্বে।

সেই উপলব্ধি স্বরূপনগরের বনেদিবাড়ির গিন্নির অসহায় প্রশ্নে, ‘‘এই বয়সে শেকড় ছেড়ে কোথায় যাব রে?’’ প্রোমো অনুযায়ী, বনেদিবাড়ির এই প্রজন্ম বিক্রি করে দিতে চায় তাদের দেশের বাড়ি। দশমীর দিন সে কথা বাড়ির কর্তার কাছে পেশ হতেই হাহাকার, দীর্ঘশ্বাস, অজস্র প্রশ্ন ধাক্কা খেয়ে ফেরে বহু কালের চেনা দোরদালানে। পড়শির আক্ষেপ, ‘‘তোমরা চলে গেলে তো পুরো স্বরূপনগরটাই ফাঁকা হয়ে যাবে!’’

আরও পড়ুন: হয়নি কনকাঞ্জলি, শ্বশুরবাড়িতে রওনা দিলেন দেবলীনা, রইল অ্যালবাম…

লীনা-শৈবালের প্রতিটি ধারাবাহিক যেমন তারকাখচিত, ‘দেশের মাটি’-ও তার ব্যতিক্রম নয়। বনেদি পরিবারের কর্তা এবং গিন্নির ভূমিকায় যথাক্রমে অশোক ভট্টাচার্য ও অনসূয়া মজুমদার। তাঁদের ঘিরে ভরত কল, তথাগত মুখোপাধ্যায়, ঋতা দত্ত চক্রবর্তী, দিব্যজ্যোতি দত্ত, রুকমা রায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, শ্রুতি দাস প্রমুখ।

এই সিরিয়ালে দিব্যজ্যোতি সদ্য বিদেশ থেকে গ্রামে ফিরেছে পুজো উপলক্ষ্যে। অন্যদিনে শ্রুতি গ্রামের মেয়ে। শুধুমাত্র এই গ্রামের টানে বলা যেতে পারে ভিটের টানেই পড়াশুনো করতে শহরে যাওয়া হয়ে ওঠেনি তার। এই গ্রামই তার ভালবাসা।

‘আয় খুকু আয়’-এর পর ছোট পর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন রাহুল। ব্যস্ত হয়ে পড়েছিলেন বড় পর্দা নিয়ে। ম্যাজিক মোমেন্টস-এর এই ধারাবাহিক দিয়ে আবার ফিরছেন তিনি। অন্য দিকে, শ্রুতি আর দিব্যজ্যোতিকে আগে দর্শকরা পেয়েছেন অন্য ধারাবাহিকে অন্যভাবে৷ এবার সম্পূর্ণ নতুন মোড়কে সামনে আসতে চলেছে তারা। জি বাংলার ধারাবাহিক ‘ত্রিনয়নী’- তে নয়ন চরিত্রে শ্রুতির অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের৷ গৌরব শ্রুতি জুটিও বেশ প্রশংসিত হয়েছিল। আর অন্যদিকে জয়ীর পর চুনী পান্না তে নির্ভিক ওরফে দিব্যজ্যোতি বেশ তাক লাগিয়েছিল।নির্ভিক- চুনী জুটিও বেশ নজর কাড়ে। এবার শ্রুতি- দিব্য জুটি কতটা ভালবাসা পায় দর্শকদের তা তো সময় বলবে।

কেমন জমবে তাঁদের কেমেস্ট্রি? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসায়। তবে, কোন স্লটে ধারাবাহিকটি আসছে তা বোঝা যাচ্ছে না। নতুন কোনও স্লট তৈরি হবে নাকি শেষ হবে কোনওটা, কিছুই সেভাবে জানানো হয়নি চ্যানেলের তরফে।আগামী সপ্তাহ থেকে শুরু হতে চলেছে এই নতুন ধারাবাহিকের শ্যুটিং।

আরও পড়ুন: ১৪ দিন আগেই হইহই করে নিজের জন্মদিন পালন করলেন দেব, দেখুন ভিডিও…

Exit mobile version