Site icon The News Nest

Tridha-Nikhil: বিকিনিতে উত্তাপ বাড়াচ্ছেন ত্রিধা, ভালোবাসা জানালেন নুসরতের ‘সহবাস সঙ্গী’

Tridha Nikhil

সাংসদ অভিনেত্রী নুসরতের প্রাক্তন স্বামী নিখিল ভালবাসার চিহ্ন দিয়েছেন ত্রিধাকে! ত্রিধার অনুরাগীদের নামের শুরুতেই জ্বলজ্বল করছে তাঁর নাম।

মঙ্গলবার নেটমাধ্যমে একটি সুপারহট ছবি পোস্ট করেন ত্রিধা। সেই ছবির কমেন্ট বক্সে কোনও মন্তব্য না করলেও, লাইক দিয়ে ভালোবাসা জানিয়েছেন নিখিল। ছবিতে সমুদ্রের ধারে বিকিনিতে লেন্সবন্দি হয়েছেন ত্রিধা। সূর্য প্রণামের ভঙ্গিতে ধরা দিলেন ত্রিধা। অন্যদিকে সোমবার রাতেও এমা পিটার্সের কোকেইনা রিমিক্স ‘ক্ল্যানডেসটিনা’ গানের সঙ্গে একটি লস্যময়ী ছবি পোস্ট করেন নায়িকা। ছিপছিপে শরীরের নিম্নাঙ্গে জড়ানো এক টুকরো কাপড়, খোলা চুল হাওয়ায় উড়ছে, অভিনেত্রীর বাঁকা চাহনি আপনাকে ঘায়েল করবে। এই ছবিতে চোখে পড়বে নিখিলের ভালোবাসার চিহ্ন, যা নিতে রীতিমতো চর্চা শুরু হয়েছে।


তবে নিখিলই একমাত্র ত্রিধাকে অনুসরণ করেন তেমন না, এই সুন্দরীও কিন্তু নিখিলকে ফলো করেন ইনস্টাগ্রামে। সোশ্যালে দুজনের পিডিএ গত কয়েক মাস ধরে ঘুরে ফিরে এসেছে চর্চায়। লাইকে ভালোবাসা জানানোটাও চলছে বহুদিন ধরেই।

আরও পড়ুন: নবারুণ ভট্টাচার্যের জন্মদিনে প্রটোকল মেনে শুরু হল ‘মহানন্দা’ ছবির শুটিং, শ্রদ্ধা জানালেন অরিন্দম শীল

বুধবার সকালে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে বার্তা দিলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। তাঁর মতে, বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভাল। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই কথাই লিখলেন ত্রিধা। নতুন করে ত্রিধার প্রোফাইলে একটু বেশিই নজর রেখেছেন নেটাগরিকরা। তার কারণ, অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের প্রাক্তন স্বামী (নুসরতের কথায় ‘সহবাস সঙ্গী’) নিখিল জৈনের সঙ্গে যে ত্রিধার বন্ধুত্ব গড়ে উঠেছে তাঁর আঁচ পেয়েছে নেটপাড়া।

ঠিক যে সময়ে বৈবাহিক সম্পর্ক এবং বিচ্ছেদ নিয়ে বিতর্কে জড়িয়েছেন নিখিল এবং নুসরত, ঠিক তখনই ত্রিধা বিষাক্ত বা তিক্ত বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে বক্তব্য রাখলেন। তাঁর এই ইনস্টাগ্রাম স্টোরি দেখে চমকে উঠেছেন নেটাগরিকরা।  যা দেখে অনেকেরই প্রশ্ন, তবে কি টলিপাড়ায় নতুন কোনও প্রেমের গল্প শুরু হচ্ছে?

আরও পড়ুন: নবারুণ ভট্টাচার্যের জন্মদিনে প্রটোকল মেনে শুরু হল ‘মহানন্দা’ ছবির শুটিং, শ্রদ্ধা জানালেন অরিন্দম শীল

Exit mobile version