Site icon The News Nest

আর লুকোচুরি নয়, মেঘলা দিনে হাতে হাত ধরেই পার্ক স্ট্রিটে ঘুরলেন Yash-Nusrat

yash

ধীরে ধীরে একসঙ্গে প্রকাশ্যে আসছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। বুধবার সকালে জলমগ্ন কলকাতার রাস্তায় দেখা গেল দু’জনকে হাতে হাত ধরে। পার্ক স্ট্রিটের কোনও এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন তাঁরা। সংবাদ মাধ্যমের যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা যাচ্ছে, যশ ও নুসরত রেস্তঁরায় বসে রয়েছেন। তার পর দেখা যাচ্ছে, যশ আগে আগে হেঁটে যাচ্ছেন, রাস্তার অবস্থা বুঝে নুসরতের হাত ধরে তাঁকে নিয়ে আসছেন।

পার্ক স্ট্রিটের এক রেস্তরাঁয় লাঞ্চ করতে গিয়েছিলেন যশরত। নুসরতের পরনে নীল রঙের পোশাক আর সাদা শার্টে দেখা গেল যশ দাশগুপ্তকে। যশ-নুসরতের মুখে একই রঙের মাস্ক। রাস্তা পার করে সোজা ঢুকে গেলেন বিখ্যাত কেকের দোকানে। মুখোমুখি বসলেন দুটিতে। নুসরত অর্ডার করলেন স্যান্ডউইচ, যশের সামনে বেয়ারা দিয়ে গেলেন হট চকোলেট। তারপর গভীর কথোপকথনে রত দুটি মন। প্রায় দেড় ঘণ্টা এমন ভাবেই চলল।

যশ কিন্তু একটু বেশিই যত্ন সহকারে রাস্তা পার করালেন নুসরতকে। গাড়িতে বসে একটি রিল ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছেন নুসরত। এজেসি বোস রোড দিয়ে গাড়ি ছুটছে । বৃষ্টিভেজা শহর। ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে হাফ গার্লফ্রেন্ড ছবির রোমান্টিক গান ‘বারিস’।

আরও পড়ুন: ‘মুখোশ’-এর আড়ালে লুকিয়ে খুনি,টার্গেটে পুলিশ! হাড়হিম করা রহস্য উন্মোচনে অনির্বাণ

নিখিল জৈনকে ছেড়ে বহুদিনই একা রয়েছেন নুসরত জাহান। তারপর হঠাৎই নুসরত জানালেন তিনি মা হতে চলেছেন। টলিপাড়া জুড়ে শুরু হল নতুন বিতর্ক। নুসরতের সন্তানের বাবা কে? তবে এই নিয়ে গুঞ্জন শুরু হলেও, নুসরত কিন্তু একেবারেই চুপ। বরং সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই নিজের সুখ-দুঃখের গল্প শোনাচ্ছেন রোজ। আর হঠাৎ করে এই গল্পের নায়ক হয়ে গেলেন অভিনেতা যশ দাশগুপ্ত। দু’জনের ইনস্টাগ্রামেই ইঙ্গিত পাওয়া গেল যশরতের প্রেমের গল্প। তবে এই প্রেমকেও গোপনে রাখলেন নুসরত ও যশ।

বুধবার পার্ক স্ট্রিটে দু’জনকে এ অবস্থায় দেখে মনে হল, যশ-নুসরতের প্রেম আর গোপন নয়, বরং খুল্লমখুল্লা হয়েই নিজেদের প্রেমের ঢংকা বাজালেন এই জুটি। নিন্দুকদের মুখে ছাই দিয়ে, বৃষ্টিভেজা শহরের মাঝে প্রেমের জয়গান গাইলেন যশরত!

আরও পড়ুন: Pori Moni: বাড়ি থেকে উদ্ধার মাদক, ব়্যাবের অভিযানে আটক পরীমনি

 

Exit mobile version