Site icon The News Nest

নিউ-নর্মাল বিধি মেনেই ফের ফ্লোরে ফিরছেন দাদা ও দিদি, জেনে নিন কবে থেকে দেখা যাবে নতুন পর্ব

নিউ-নর্মাল বিধি মেনেই ফের ফ্লোরে ফিরছেন দাদা ও দিদি। করোনা–আবহে, স্বাস্থ্যবিধি মেনে, দাদাগিরির শুটিং শুরু হবে আগামী সপ্তাহে। রাজারহাটের ডিআরআর স্টুডিওতে তাই অনেক দিন পরে ব্যস্ততা তুঙ্গে।

লকডাউনের পর সিরিয়ালের শ্যুটিং শুরু হলেও বন্ধ ছিল রিয়্যালিটি শোয়ের শ্যুটিং। সোমবার নবান্নে মুখ্যমন্ত্রী বৈঠক করেন অর্টিস্ট ফোরাম, ইম্পা, প্রোডিউসার গিল্ড, ফেডারেশন ও চ্যানেলের সঙ্গে। সেখানেই বিভিন্ন সিরিয়াল বন্ধের যেমন প্রসঙ্গ আসে তেমনই অনুরোধ করা হয় রিয়্যালিটি শো এর শ্যুটিং শুরুর ব্যাপারে।

সেদিনের বৈঠকের পর মুখ্যমন্ত্রী অনুমতি দেন রিয়্যালিটি শোয়ের শ্যুটিং শুরুর ব্যাপারে। কিন্তু কোনও দর্শক থাকতে পারবে না। এছাড়াও টিমের সদস্য সংখ্যা ৩৫ থেকে বাড়িয়ে ৪০ করা হয়েছে। বৈঠকে নন ফিকশনের শ্যুটিং শুরু করার আর্জি জানিয়েছিলেন জি বাংলার ক্লাস্টার হেড সম্রাট ঘোষ। সম্রাটের কথা মেনে নিয়ে মুখ্যমন্ত্রী নির্দেশ দেন শুরু করা যাবে কিন্তু সেখানে দর্শক সমাগম করানো যাবে না। তাঁর নির্দেশ মেনে নিয়েই চালু হচ্ছে নন ফিকশনের শ্যুটিং।

আরও পড়ুন: Prabhas 20 First Look: বাহুবলী এবার ‘রাধেশ্যাম’, মুক্তি পেল রোমান্টিক পোস্টার

মমতা সাফ জানিয়ে দেন, স্বাস্থ্যবিধির কারণে এই সংখ্যা একটুও বাড়ানো যাবে না। মুখ্যমন্ত্রী মমতা নবান্নের বৈঠকে বলেছিলেন, বুদ্ধি খাটান। ঠিক পথ বেরোবে। বুদ্ধি খাটানো শুরু করে দেন ‘দাদাগিরি’–র পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় জি বাংলার কর্তা সম্রাট ঘোষের সঙ্গে বসে পরিকল্পনা শুরু করে দেন। জানা গিয়েছে,  ক্যাপ্টেন স্কোয়াডের প্রশ্নগুলো আলাদা করে শুট করা হচ্ছে। তা দেখানো হবে ফ্লোরে থাকা এলইডি পর্দায়। গ্যালারিতে দর্শক থাকছেন না, বাজবে রেকর্ড করা হাততালি।‘দিদি নাম্বার ওয়ান’ –এ অবশ্য দর্শক থাকেন না। তাই নিশ্চিন্ত পরিচালক অভিজিৎ সেন।

লকডাউন ঘোষণার আগেই ‘দাদাগিরি’ এবং ‘দিদি নাম্বার ওয়ান’ এর নতুন কয়েকটি করে এপিসোডের শুটিং হয়ে গিয়েছিল। কিন্তু লকডাউন লাগু হওয়ায় সেই এপিসোডগুলি ধরা রয়েছে। ‘ব্যাঙ্ক’-এ জমা এপিসোড দিয়ে এই শনিবার থেকেই ‘দাদাগিরি’ ও ‘দিদি নাম্বার ওয়ান’–এর নতুন এপিসোড সম্প্রচার শুরু হবে। আগামী ১১ জুলাই থেকে ‘দিদি নম্বর ওয়ান সিজন ৮’ এবং ‘দাদাগিরি সিজন ৮’-এর নতুন পর্বের সম্প্রচার দেখতে পাবেন দর্শক। ‘দিদি নম্বর ওয়ান’ দেখবেন সোম থেকে শনি বিকেল ৫ টা এবং রবিবার রাত সাড়ে ৮ টায়। ‘দাদাগিরি ’ দেখবেন শনি ও রবি রাত সাড়ে ৯ টায়, জি বাংলায়।

আরও পড়ুন: রহমানের ম্যাজিক ও সুশান্তের হাসি– জোড়া ফলায় কুপোকাত ‘দিল বেচারা’! শুনে নিন সদ্য মুক্তি পাওয়া গান

Exit mobile version