Site icon The News Nest

Nora Fatehi: ফিফা বিশ্বকাপের মঞ্চ মাতাবেন ‘দিলবর’ গার্ল, ঠাইঁ করে নিলেন জে’লো- শাকিরার সঙ্গে

Nora Fatehi at FIFA 2022

জেনিফার লোপেজ, শাকিরার পর এ বার নোরা ফতেহি। এই প্রথম ফুটবল বিশ্বকাপে গানে গানে উন্মাদনার পারদ চড়াবেন এক ভারতের তারকা। নোরাই প্রথম, যিনি ভারতের তারকা হিসাবে ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম গানের ভিডিয়োতে আত্মপ্রকাশ করবেন। ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করবেন নোরা। সেখানে তাঁকে একই সঙ্গে গাইতে এবং নৃত্য পরিবেশনা করতে দেখা যাবে।

বেশ কয়েকবছর ধরে অসাধারণ নৃত্যশিল্পী হিসেবে বলিউডে জায়গা পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন নোরা। এবার ইতিহাসে জায়গা করে নিলেন অভিনেত্রী। চলতি বছরের শেষদিকে কাতারে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপে (Qatar Football World Cup) পারফর্ম করতে চলেছেন তিনি। ক্রীড়া জগতের সর্বশ্রেষ্ঠ মঞ্চে ভারতকে প্রতিনিধিত্ব করবেন। নিঃসন্দেহে যা ঐতিহাসিক এবং একইসঙ্গে গর্বের।

আরও পড়ুন: Akshay Kumar: লাগাতার ফ্লপের পর ‘রাম-সেতু’ নিয়ে ময়দানে অক্ষয়, দেখুন নতুন ছবির টিজার

২০২২ সালের বিশ্বকাপে নোরা শুধু ভারতের প্রতিনিধি নন, ফিফার অ্য়ানথেম গার্লও। সম্প্রতি একথা জানিয়েছেন বিশ্ব ফুটবলের নিয়ামক সংস্থা। শুধু ভারত নয়, গোটা দক্ষিণ-পূর্ব এশিয়ারও প্রতিনিধি বলিউড ডিভা নোরা। ইতিমধ্যেই ফিফা অ্যানথেমের টিজার প্রকাশ করা হয়েছে বিশ্ব ফুটবলের নিয়ামক সংস্থার তরফে। অ্যানথেমের নাম ‘Light The Sky’। শুক্রবার রিলিজ হবে পুরো ভিডিয়ো। নোরা ছাড়াও ভিডিয়োতে রয়েছেন বলকুইস ফতেহি, মানাল, রাহমা রিয়াধ।

এরআগে ফিফার দুই অ্যানথেম গার্ল শাকিরা এবং জেনিফার লোপেজ। যাঁদের মিউজিক ভিডিও বানিয়েছিল রেডওয়ান বলে এক সংস্থা। জানা গিয়েছে বিশ্বকাপ শুরুর একমাস আগে ওই সংস্থাই নোরাকে নিয়ে অফিসিয়াল মিউজিক ভিডিও বানাবে। এমনকী, ২০ ডিসেম্বর ফাইনালের দিন স্টেডিয়ামে পারফর্ম করবেন নোরা। সমাপ্তি অনুষ্ঠানে তাঁর পারফরম্যান্স দেখবে গোটা বিশ্ব। ওই স্টেডিয়ামে বলিউড নাম্বারের সঙ্গেই নাচবেন ভারতীয় প্রতিনিধি।

আরও পড়ুন: Bibaho Bibhrat: পরমব্রত আবিরের ‘বিবাহ বিভ্রাট’, সঙ্গী টলিউডের নতুন নায়িকা লহমা

 

Exit mobile version