Site icon The News Nest

নিন্দুকরা চুপ করে থাকুন! কুল জিম লুকে যেন এই বার্তাই দিচ্ছেন Power Women নুসরত

WhatsApp Image 2020 09 29 at 8.24.51 PM

পাওয়ার বিষয়টা ঠিক কি? নানা মুনির নানা মত আসবে এই প্রশ্নের উত্তরে! কিন্তু টলিউডের পাওয়ার ওম্যান নুসরত জাহান আপাতত পাওয়ারের নতুন সংজ্ঞা দিচ্ছেন তার লেটেস্ট ফটোশ্যুটের মধ্যে দিয়ে।

নুসরত জাহান-সাংসদ, অভিনেত্রী৷ জীবনের সব দিকই দাপটের সঙ্গে ‘মা দুর্গা’-র মতোই দশহাতে সামলাচ্ছেন তিনি৷ পাশাপাশি নুসরতের সোশ্যাল মিডিয়ায় উপস্থিতিও দারুণ জোরদার৷ দিন কয়েক আগে মহালয়ার সময়ে মা দুর্গার অবতারে সেজেছিলেন নুসরত জাহান৷ সুন্দরী নুসরতের হাতে শাঁখা পলা, আলুলায়িত কেশ, হাতে ত্রিশূল সুন্দরী নুসরতকে আরও সুন্দরী করে তুলেছিল৷

আরও পড়ুন: TRAILER: পকেটমারদের বাস্তব-জীবনের গল্প, মুক্তি পেল ‘হারামি’র ট্রেলার

রেড ট্র্যাক শর্টস, রেড ক্রপ হুডি আর সেক্সী ব্ল্যাক ইনারে রীতিমতন লাস্যময়ী অবতারে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছেন নুসরত। ঠোঁটে আঙুল এই পোজ যেন শুধুমাত্র মডেলিং পোজ নয়৷ এযেন বার্তা নিন্দুকরা চুপ করে থাকুন৷ এই ফটোশ্যুটে কুল জিম লুকে দেখা যাচ্ছে তাকে।

তাঁর ‘পাওয়ার’ লেখা ব্ল্যাক ইনার যেন পাওয়ারের নতুন সংজ্ঞা দিচ্ছে ফ্যান মহলে। লাস্য, পার্সোনালিটি আর সেক্সী একটা কমপ্লিট মোড়কে নুসরতকে এই লুকে দেখলে মন হারিয়ে ফেলবেন যে কেউ!

ফিট অ্যান্ড স্লিম ফিগারের বোল্ড রিপ্রেজেন্টেশন, কখনো মিষ্টি হাসি, কখনো বা সেক্সী পোজে হৃদয়ে ঝড় তুলছেন নুসরত! সাহসী নুসরত নিজে যা করেন তা নিয়ে আত্মবিশ্বাসী তাই করেন, তা সে সংসদে বক্তব্য পেশই হোক বা মডেলিং৷ তিনি জানেন নিন্দুকরা জীবনের সব আঙিনাতেই থাকেন৷ তাঁদের তোয়াক্কা না করে নিজের লক্ষ্যে স্থির থাকতে তৈরি৷

টলিউড অভিনেত্রী এবং সাংসদ নুসরত আপাতত রয়েছেন লন্ডনে। সায়ন্তন ঘোষালের স্বস্তিক সংকেত ছবির শ্যুটিং এর জন্য আপাতত লন্ডনে তিনি। কিছুদিন আগে তার এয়ারপোর্ট লুকে উত্তাপ বেড়েছিল সোশাল মিডিয়াতে।

আরও পড়ুন: ফ্যানদের জন্য অপেক্ষা করছে সারপ্রাইজ! পুজোর আগেই লন্ডনে একসঙ্গে দারুন সময় কাটাবেন মিমি- নুসরত

 

Exit mobile version