Site icon The News Nest

ভেজা চুল,ক্রপ টপ, নো মেকআপ লুক! ফের একবার উষ্ণতা ছড়ালেন নুসরত জাহান, ভাইরাল একগুচ্ছ ছবি

nusrat 2020 07

সোশ্যাল মিডিয়ায় অন্যতম অ্যাক্টিভ টলি নায়িকা নুসরত জাহান। ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখতে নিয়মিত ইনস্টাগ্রাম,ফেসবুকে পোস্ট করে থাকেন বসিরহাটের তারকা সাংসদ। নুসরতের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট নেটদুনিয়ায় উত্তাপের চড়াচ্ছে। যেখানে একদম নো-মেকআপ লুকে পাওয়া গেল নায়িকাকে। ভেজা চুলে নুসরতের এই সেলফি এখন ভাইরাল।

ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন- ‘সেলফ লাভ’ অর্থাত্ নিজেকে ভালোবাসো। সেই বার্তা হামেশাই দিয়ে থাকেন অভিনেত্রী। করোনা আবহে শ্যুটিংয়েও ফিরেছেন নায়িকা। শুরু হয়েছে SOS কলকাতার শ্যুটিং। এই নতুন ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে মিমি চক্রবর্তীকেও। নুসরত ও মিমি দু’জনেই খুব ভাল বন্ধু।

আরও পড়ুন: #HappyBirthdaySelenaGomez: এই শরীরের উপর যে ঝড় গিয়েছে, অনেকেরই অজানা

এরমাঝে সুযোগ পেলে বাড়িতেই ফটোশ্যুট সারছেন নুসরত। সম্প্রতি সাদা-কালোয় একাধিক ছবি পোস্ট করেছেন তৃণমূল সাংসদ। ক্রপ টপে নুসরতের আবেদনময়ী অবতার নিঃসন্দেহে সকলের নজর কাড়ছে।

টিকটক বন্ধ হলেও চিন্তিত নন অভিনেত্রী,কারণ ইনস্টাগ্রাম রয়েছে।এখন এইখানেই সবচেয়ে বেশি অ্যাক্টিভ নুসরত জাহান।

টিকটক নিষিদ্ধ হওয়ার পরপরই ইনস্টাগ্রাম লঞ্চ করেছে তাঁদের নতুন ফিচার্স রিল ভিডিয়ো। বলিউডের ‘ন্যায়নো ওয়ালে নে’ গানের সঙ্গে নাচের ভিডিয়ো পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী। তাঁর নাচের এই ভিডিয়োটি অবশ্য বেশ পুরনো। তবুও সেটি দিয়ে  আপাতত Instragrma Reel ভিডিয়ো বানিয়ে চমকে দিয়েছেন নুসরত।

আরও পড়ুন: কাটলো না আশঙ্কা! দ্বিতীয় পরীক্ষাতেও কোয়েল ও নিসপালের কোভিড রিপোর্ট পজিটিভ

 

Exit mobile version