Site icon The News Nest

এবার Instagram Reel-এ নাচের ভিডিয়ো পোস্ট, ফের একবার ঝড় তুললেন নুসরত

টিকটক নিষিদ্ধ হওয়ার পরপরই ইনস্টাগ্রাম লঞ্চ করেছে তাঁদের নতুন ফিচার্স রিল ভিডিয়ো। Instagram Reel ভিডিয়োতে থাকার কথা সোশ্যাল মিডিয়াতে আগেই জানিয়েছেন মিমি, নুসরত, শ্রাবন্তী, শুভশ্রী সহ টলিউডের বহু তারকা। এবার সেই মতোই Reel ভিডিয়ো বানিয়েও ফেললেন সাংসদ, অভিনেত্রী নুসরত।

বলিউডের ‘ন্যায়নো ওয়ালে নে’ গানের সঙ্গে নাচের ভিডিয়ো পোস্ট করে ঝড় তুলেছেন অভিনেত্রী। তাঁর নাচের এই ভিডিয়োটি অবশ্য বেশ পুরনো। তবুও সেটি দিয়ে  আপাতত Instragrma Reel ভিডিয়ো বানিয়ে চমকে দিয়েছেন নুসরত।

আরও পড়ুন: আরও কাছাকাছি…শুভশ্রীর জন্য বাড়িতেই ‘ক্যান্ডেল লাইট ডিনার’-এর আয়োজন রাজের

 

ইনস্টাগ্রাম রিল লঞ্চ হওয়ার পরদিনই তাতে ডেবিউ করেছিলেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেই মতোই ভিডিয়ো বানাতেও শুরু করেছেন। প্রথম ইনস্টাগ্রাম রিল-এ মিমি চক্রবর্তীকে দেখা গিয়েছিল তাঁর আদরের দুই প্রিয় পোষ্য ম্যাক্স ও চিকুকে নিয়ে ছাদে দৌড়াদৌড়ি করতে। আবার গরিব মানুষের হাতে জামাকাপড় তুলে দেওয়ার পুরনো একটি ভিডিয়ো দিয়েই প্রথম ইনস্টাগ্রাম রিল (Instagram Reel) বানিয়ে ফেলেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। এবার দ্বিতীয় Instagram Reel ভিডিয়োও পোস্ট করে ফেললেন নুসরত।

উল্লেখ্য, সম্প্রতি নতুন সিনেমার শ্যুটিংও শুরু করেছেন তিনি। এই নতুন ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে মিমি চক্রবর্তীকেও। নুসরত ও মিমি দু’জনেই খুব ভাল বন্ধু।

আরও পড়ুন: আত্মহত্যা না করলে লোক পাঠিয়ে ধর্ষণ ও হত্যার হুমকি, সাইবার ক্রাইমের দ্বারস্থ সুশান্ত বান্ধবী

 

Exit mobile version