আরও কাছাকাছি…শুভশ্রীর জন্য বাড়িতেই ‘ক্যান্ডেল লাইট ডিনার’-এর আয়োজন রাজের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ-শুভশ্রীর বহুতল সেজে উঠেছিল ঝলমলে ডাইনিং-এর আদলে। কাঁচের দেওয়ালের বাইরে এক দিগন্ত আকাশ, তারা ভরা রাত। শুভশ্রীর হাতে রাজের দেওয়া টকটকে লাল গোলাপ। সব মিলিয়ে রাজ-শুভশ্রীর রোম্যান্স তুঙ্গে! হবে নাই বা কেন? হাজার হোক বিয়ের দু’বছর। লকডাউনেও নিজেদের বিয়ের দু বছর কেমন করে পালন করতে হয়ে দেখিয়ে দিলেন তাঁরা।

দ্বিতীয় বিবাহবার্ষিকীতেই বাবা-মা হওয়ার সুখবর শুনিয়েছিলেন রাজ-শুভশ্রী। ১১ মে বিয়ের দ্বিতীয় বছর পূর্তির দিনটি সুন্দরভাবে সেলিব্রেটও করেছিলেন টলিপাড়ার এই জনপ্রিয় দম্পতি। লকডাউনে বাড়ির বাইরে গিয়ে সেলিব্রেট করার উপায় ছিল না। তাই বাড়ির মধ্যেই কৃত্রিম রেস্তোরাঁ বানিয়ে নিজের জীবনের গুরুত্বপূর্ণ এই দিনটি উদযাপন করেছিলেন রাজ-শুভশ্রী (Raj-Subhashree)।

আরও পড়ুন: আত্মহত্যা না করলে লোক পাঠিয়ে ধর্ষণ ও হত্যার হুমকি, সাইবার ক্রাইমের দ্বারস্থ সুশান্ত বান্ধবী

কাঁচ দিয়ে ঘিরে ড্রয়িং রুম, যেখান থেকে বাইরে তাকালেই মনটা ভরে যায়। সেখানেই রেস্তোরাঁর স্টাইলে টেবিল রেখে, সুন্দর করে সাজিয়ে ক্যান্ডেল লাইট ডিনার করেছিলেন রাজ-শুভশ্রী। সামনে রাখা মোমবাতি, শ্যাম্পেনের বোতল আর পছন্দের খাবার। মুখোমুখি বসে নৈশভোজ সেরেছিলেন দম্পতি। শুভশ্রীর পরনে ছিল ফ্লাওয়ার প্লিন্টেড সরু স্ট্যাপ ড্রেসে বেশ মোহময়ী লাগছিল শুভশ্রীকে। রাজের পরনে ছিল ছিমছাম কালো শার্ট। এমনই একটি ম্যাজিক্যাল মুহূর্ত সাজিয়ে তোলার জন্য তাঁদের সাহায্য করতে দেখা গেল রাজের ভাগ্নীকে। দ্বিতীয় বিবাহবার্ষিকীর সেই ‘ ক্যান্ডেল লাইট ডিনার’-এর ভিডিয়ো সম্প্রতি Instagram Reel-এ পোস্ট করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

https://www.instagram.com/p/CCqeuubAcs6/

 

শুভশ্রীর দিকে গভীর চোখে ভিডিয়োতে বলছেন, “আই লাভ ইউ”। শুভশ্রীর পাল্টা জবাব, “আই লাভ ইউ”। এর পরেই দেখা যায় রাজ ভালবাসার সেলিব্রেশনে শ্যাম্পেন খুলছেন… এতদিন পরেও ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট হতেই ভাইরাল। অভিনেত্রী শ্রাবন্তী লেখেন, “উফ! এই আবেগ”। ঐন্দ্রিলা লেখেন, “খুব মিস্টি”।অঙ্কুশ পোস্ট করেন, “আরে ফাটিয়ে”।

আরও পড়ুন: #HappyBirthdayKatrinaKaif: আউটসাইডার থেকে বলিউডের ইনসাইডার হয়ে ওঠার কাহিনী…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest