Site icon The News Nest

এবার যশ – নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে জল্পনা! শ্যালিকার সঙ্গে ছবি পোস্ট নিখিলের

WhatsApp Image 2021 01 19 at 4.25.36 PM

স্বামী নিখিল জৈনের সঙ্গে এক ফ্ল্যাটে থাকছেন না। জন্মদিনে সংবাদ প্রতিদিনকে নিজেই সেকথা জানিয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। কারণটা ব্যক্তিগত বলেই দাবি করেছিলেন অভিনেত্রী-সাংসদ। এর নেপথ্যে তৃতীয় কোনও ব্যক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন। কিন্তু রাজস্থান সফরের পর থেকেই নুসরতের সঙ্গে যশ দাসগুপ্তর (Yash Dasgupta) নাম জড়িয়ে নানা রটনা রটেছে। এমন পরিস্থিতিতে দুই তারকার ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে শুরু হল নতুন জল্পনা।

সোমবার রাতে সুস্বাদু খাবারের ছবি ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে শেয়ার করেছিলেন যশ। একই সময় সেই ছবি আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন নুসরত জাহান। শুধু তাই নয়, একটু ভাল করে লক্ষ্য করলেই দেখা যাবে, যশের স্টোরির স্ক্রিনশটই শেয়ার করেছেন নুসরত। তাহলে কি একই রেস্তরাঁয় নৈশভোজে গিয়েছিলেন তারকা? অনেকেই তুলেছেন এই প্রশ্ন।

আরও পড়ুন: পাত্র দুবাইবাসী, এবার বিয়ের পিঁড়িতে ‘নাগিন’ খ্যাত মৌনী রায়

অন্যদিকে, নিখিলের করা এক পোস্টে চর্চা শুরু হয়েছে নেট দুনিয়ায়। আসলে নুসরত জাহানের বোন নুজহত জাহানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন নিখিল। শ্যালিকার সঙ্গে ছবিটি নিজের ইন্সটা প্রোফাইলে শেয়ার করে তিনি লিখেছেন, “খুব ভালো করে কাজ করো নুজহত। শুভকামনা…।” জামাইবাবুর পোস্টে নুজহত লিখেছেন, ” সব কিছুর জন্যে ধন্যবাদ।”

নুজহত পেশায় একজন ডিজাইনার। আর নিখিলের পোস্ট দেখে মনে হচ্ছে, সে কর্মক্ষেত্রে কোনও সফলতা অর্জন করেছে। অন্যদিকে দিদি নুসরতও তাঁর বোনকে খুব মিস করছেন। ভিডিয়ো কল করাকালীন একটি ছবি নিজের ইন্সটা স্টোরিতে শেয়ার করে তিনি লিখেছেন, ‘মিস ইউ।’

আরও পড়ুন: পায়েল-কৌশানীর ‘Super Hot’ উইন্টার শ্যুট Viral! বাড়ল উষ্ণতার পারদ

 

 

 

Exit mobile version