Site icon The News Nest

ফের ‘টপলেস’ Kiara Advani! নায়িকার সুপার হট অবতারে মজে ভক্তরা

kiara advani

ফের একবার ‘টপলেস’ হলেন কিয়ারা কিয়ারা আডবানি। সৌজন্যে তারকা ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যালেন্ডার। যা দেখে ঘুম উড়েছে নেটদুনিয়ার। অভিনেত্রীর খোলামেলা ছবির উষ্ণতার আঁচে পুড়ছে তাঁর ফলোয়ার্সরা। এই নিয়ে পরপর তিন বছর ডাব্বুর এই বিখ্যাত ক্যালেন্ডারের অংশ হলেন কিয়ারা। গত বুধবার ইনস্টাগ্রামে ‘সেই’ ছবি নিজেই উন্মোচিত করলেন অভিনেত্রী স্বয়ং।

অভিনেত্রীকে সাদা কালো ছবিতে এবং সমুদ্র সৈকতের বালিতে বসে থাকতে দেখা যায়। কিয়ারার শরীরের ঊর্ধ্বাংশ সম্পূর্ণ পোশাকহীন এবং উন্মুক্ত তা ছবি থেকেই স্পষ্ট। বিতে তাঁর ক্লিভেজ। স্পষ্ট যদিও বক্ষ যুগল আড়াল করেছেন বালির ওপর রাখা হাত দু’টি আড়াআড়ি ভেবে করে। কাঁধের ওপর এলিয়ে আছে আলুলায়িত চুল। যা নায়িকাকে আরও মোহময় করে তুলেছে। যোগ্য সঙ্গত করেছে আবেদনময়ী ভঙ্গিতে নায়িকার ক্যামেরার লেন্সের দিকে ফেলা দৃষ্টি। এতেই মাতোয়ারা নেটদুনিয়া।বছরের এটিই সেরা ছবি বলে স্বীকারও করেছেন কিয়ারা। । ছবির প্রশংসায় পঞ্চমুখ আলিয়া ভাটও। ছোট্ট করে ছবির কমেন্টে তারিফও জানিয়েছেন আলিয়া।

আরও পড়ুন: ওটিটি প্ল্যাটফর্মে পা রাখলেন ‘ডুব’ খ্যাত পরিচালক মোস্তাফা শাহরিয়ার ফারুকির

তবে এই প্রথম নয়। এমন সাহসী ছবি এর আগেও পোস্ট করেছেন কিয়ারা। সৌজন্যে সেই ডাব্বু রত্নানি। এই তো গত বছরেরই কথা। ক্যালেন্ডার শুটেই স্রেফ একটি পাতা দিয়ে বক্ষযুগল আড়াল করেছিলেন এই ‘গুড নিউজ’ এর নায়িকা। তবে সেই ছবিতেও দৃশ্যমান ছিল নায়িকার শরীরী খাঁজ। বলা বাহুল্য সেই ছবি নিয়ে কম মাতামাতি হয়নি। এমনি জমে উঠেছিল বিতর্কও।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ফটোগ্রাফার ম্যারি বার্চ অভিযোগ এনেছিলেন ডাব্বু তাঁর তোলা একটি ছবির ‘কনসেপ্ট’ থেকেই এই ছবির আইডিয়া স্রেফ ‘চুরি’ করেছেন। পাল্টা জবাব দিয়েছিলেন ডাব্বুও। সবমিলিয়ে ফের একবার নগ্নতা, কিয়ারা আর ডাব্বু এবং ক্যালেন্ডার এই ‘চতুষ্কোণ’ কোনও বিতর্কের জন্ম দেয় কি না তা দেখার অপেক্ষায় এখন নেটদুনিয়া।

আরও পড়ুন: ফের বলিউড যোগ মধুমিতার! ইনস্টাগ্রাম রিল মনে ধরল শরদ কেলকরের

 

 

 

Exit mobile version