Site icon The News Nest

Parineeti Chopra Wedding: অনামিকায় রুপোলি আংটি! রাঘবের সঙ্গে গোপনে বাগদান সারলেন পরিণীতি?

raghav chadha parineeti chopra

শেষমেশ কি গোপনেই রাঘব চাড্ডার সঙ্গে বাগদান সেরে ফেললেন পরিণীতি চোপড়া! অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হওয়ার পরেই উঠছে প্রশ্ন।

মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে এক সঙ্গে মুম্বইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী। খবর মিলেছিল, চলতি মাসের প্রথম দিকেই নাকি রোকা অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে পরিণীতির। দিল্লিতে সেই মতো অনুষ্ঠানের আয়োজনও দেখতে গিয়েছিলেন পরিণীতি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরেই বাগ্‌দানের অনুষ্ঠান সারতে চেয়েছিলেন রাঘব ও পরিণীতি। ‘উঁচাই’ খ্যাত অভিনেত্রীর অনামিকায় আংটি দেখে অনুরাগীদের ধারণা, চুপিচুপি বাগ্‌দান বোধ হয় সেরেই ফেলেছেন তিনি।

আরও পড়ুন: Trp Rating Chart : টিআরপি তালিকা প্রকাশ্যে আসতেই অশনি সঙ্কেত! মাত্র দু-মাসেই শেষ ‘বালিঝড়’

তবে এই রিং নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। বরং পাপারাৎজ্জিদের প্রশ্নে মুচকি হেসেছেন পরিণীতি।  সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁর প্রেম, বিয়ে, বাগ্‌দান নিয়ে প্রশ্ন করা হয় নায়িকাকে। তিনি বলেন, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা আর তা নিয়ে বাড়াবাড়ি এবং অসম্মান করার মধ্যে একটা সূক্ষ্ম ফারাক রয়েছে। তা যদি ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব। আর যদি কোনও ভুল ধারণা তৈরি হয়, তা হলেও আমি তাদের ভ্রম সংশোধন করব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনও মানেই হয় না। আর আমি তা করবও না।”

সর্বভারতীয় সংবাদমাধ্যম ইটি টাইমসের খবর অনুযায়ী, পঞ্জাব শহর থেকেই রাঘব-পরিণীতির প্রেমের কাহিনি শুরু হয়। পঞ্জাবে সিনেমার শ্যুটিংয়ের সময়ই সম্পর্ক গড়ে উঠে তাঁদের মধ্যে।

আরও পড়ুন: Ileana D’Cruz: মা হচ্ছেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়, সন্তানের বাবা কে? প্রশ্ন ঘিরে তুঙ্গে চর্চা

 

Exit mobile version