Site icon The News Nest

Pathaan Ticket Price : ব্লকবাস্টার হতেই বিরাট সারপ্রাইজ! একলাফে কমছে পাঠানের টিকিটের দাম

pathan scaled

২৫ জানুয়ারি দেশজুরে মুক্তি পেয়েছে শাহরুখ খান, জন আব্রাহাম ও দীপিকা পাডুকোন অভিনীত ব্লকব্লাস্টার মুভি পাঠান (Pathaan Ticket Price)। মুক্তির প্রথম দিন থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছে শাহরুখের ছবি। চার বছর পর শাহরুখের কামব্যাক মুভি পাঠান ঘিরে দর্শকের উন্মাদনা ছিল একেবারে তুঙ্গে। পাঠান ক্রেজে মোটা টাকায় বিক্রি হয়েছে সিনেমার টিকিট। অ্যাকশন হিরো হিসাবে শাহরুখকে দেখার জন্য হলমুখী হচ্ছে দর্শক। দোসর পাঠান গার্ল দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম।

যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) ব্যানারের অধীনে মুক্তিপ্রাপ্ত ছবি পাঠান মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে (Pathaan Box Office Collection) সেঞ্চুরি পার করেছিল। প্রথম দিনেই ১০০ কোটির ব্যবসা হয় পাঠানের। যত দিন এগিয়েছে বক্স অফিসে কোটির অংকটা কেবলই বাড়তে থেকেছে। ২৫ জানুয়ারি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পাঠান। মুক্তির ২ সপ্তাহ পার হতে চলল। ছবি ব্যবসা ৮৩২ কোটি। যশ রাজ ফিল্মের অধীনে কোন ছবি এর আগে এই বিপুল অংকের ব্যবসা করেনি। কেবল যশ রাজ বললে ভুল হবে বলিউডের কোন ছবিই পূর্বে এই বিপুল অংকের সাফল্য অর্জন করেনি। তাই হিন্দি ছবির ইতিহাসে পাঠান এক নতুন রেকর্ড সৃষ্টি করেছে।

তবে আরও বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছতে ছবির প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস (Yash Raj Films) পাঠান এর টিকিট মূল্য সস্তা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। দেশজুড়ে সপ্তাহান্তের টিকিট সপ্তাহের বাকি দিনের টিকিটের দামেই বিক্রি হবে। অর্থাৎ সপ্তাহের শেষে শনি কিংবা রবিবার বেশি দাম দিয়ে টিকিট কেটে আর দেখতে হবে না পাঠান। সোম থেকে রবি প্রতিদিনই একই মূল্যে টিকিট বিক্রির সিদ্ধান্ত জানিয়েছে পাঠান এর প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মস।

আরও পড়ুন: Kriti Sanon-Prabhas: বলিউডে ফের বিয়ের সুবাস, প্রভাস-কৃতি বাগদান আগামী সপ্তাহে!

পাঠান (Pathaan) এর ব্যবসা যেন বলিউডের শিরদাঁড়ায় নতুন করে জোর জুগিয়েছে। বয়কট বলিউড ডাকের মাঝে একপ্রকার থমকে যাওয়া হিন্দি ইন্ডাস্ট্রি আবার নতুন করে প্রাণ ফিরে পেয়েছে। বয়কটের ডাককে ফু মেরে উড়িয়ে সিনেমা হল থেকে দর্শক মন সর্বত্র জাঁকিয়ে বসেছে শাহরুখ খানের (Shah Rukh Khan) পাঠান (Pathaan)। পাঁচ বছর পর পর্দায় কিং খানের (King Khan) আগমন। তিনি যে আজও বলিউডের বাদশা তা তিনি বুঝিয়ে ছেড়েছেন প্রতিটা বলিউড বিরোধীকে।

আরও পড়ুন: Tollywood Actor : লিভ-ইন পার্টনারকে ঘরে আটকে রেখে বিকৃত যৌন নির্যাতন! গ্রেফতার টলি অভিনেতা

 

Exit mobile version