Site icon The News Nest

প্রকাশ্যে এল শ্রাবন্তী-অভিরূপের অন্তরঙ্গ উৎসবের ছবি, বিচ্ছেদের গুঞ্জন উধাও নিমেষে

Srabanti Chatterjee

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়ে আইনত এখনও বৈধ হলেও একে-অপরের থেকে দূরে থাকছেন ২০২০ সালের শেষ থেকেই। রোশন সিং-র সঙ্গে যে ঘর করতে চান না, সেটাও স্পষ্ট করে দিয়েছেন। আর তার কিছুদিন পর থেকেই সামনে এসেছে অভিনেত্রী-র নতুন প্রেমের খবর। ফের একবার মন দিয়েছেন। এবার শ্রাবন্তীর সঙ্গে নাম জড়িয়েছে কলকাতার এক নামী ব্যবসায়ীর। তাঁর নামটাও আপাতত সকলেই জেনে গিয়েছেন। অভিনেত্রীর আবাসনেরই বাসিন্দা অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই এবার হয়েছে মন দেওয়া নেওয়া।

ইনস্টাগ্রামে ঘুরপাক খাচ্ছে শ্রাবন্তী এবং অভিরূপের ছবি। ঘনিষ্ঠদের সঙ্গে পয়লা বৈশাখ উদ্‌যাপন করেছিলেন শ্রাবন্তী এবং তাঁর ব্যবসায়ী প্রেমিক। লাল পাঞ্জাবিতে সেজেছিলেন অভিরূপ । খোলা চুলে, বেইজ রঙের পোশাকে নিজেকে সাজিয়েছিলেন শ্রাবন্তী। আনন্দের মুহূর্তগুলিকে কাছের মানুষদের সঙ্গে লেন্সবন্দি করেছিলেন তাঁরা। শ্রাবন্তীর প্রোফাইলে অবশ্য সে সব ছবি দেখা যায়নি।

আরও পড়ুন: Yashmita: মুক্তি পেল ও মন রে, যশের সত্যিকারের ভালোবাসা ফিরে পাবেন মধুমিতা?

শ্রাবন্তীর আবাসনেই থাকেন অভিরূপ। তবে জানা যাচ্ছে, আপাতত একসঙ্গেই থাকছেন তাঁরা। অভিরূপের পরিবারের সঙ্গেও ভাল সম্পর্ক শ্রাবন্তীর। কয়েক মাস আগে চুপিচুপি প্রেমিকের সঙ্গে পাহাড়েও ঘুরে এসেছিলেন ‘দু’জনে’-র মেঘনা। তা হলে বিতর্ক এড়াতেই কি ইনস্টাগ্রামে এই ফলো-আনফলো খেলা? উত্তর জানেন শুধুই শ্রাবন্তী।

সবার মনে প্রশ্ন আদৌ কি বিচ্ছেদ হয়েছে? নাকি বিতর্ক এড়াতে একে-অপরকে আনফলো করেছেন এই প্রেমিক জুটি! সবটাই লোক দেখানো নাটক নয় তো?

আরও পড়ুন: Bhoot Police: ঘন অন্ধকার জঙ্গলে ভূত ধরতে বেরালেন সইফ-অর্জুন! ট্রেলারেই বাজিমাত

Exit mobile version