Site icon The News Nest

‘প্রয়াত’ মিয়া খলিফা! ফেসবুক পেজ ঘিরে শোরগোল, শোকে কাতর ভক্তরা

mia khalifa bangbros lede

পর্ন ইন্ডাস্ট্রির বেশ জনপ্রিয় নাম মিয়া খলিফা। লেবানিজ-আমেরিকান পর্ন তারকা হিসেবে বিশ্বজুড়ে খ্যাতি তাঁর। কিন্তু এই পর্ন তারকা নাকি প্রয়াত? অন্তত তাঁর ফেসবুক প্রোফাইলে চোখ রাখলে তেমনটাই বলছে। অজ্ঞাত কারণে তাঁর ফেসবুক প্রোফাইলটি মেমোরিয়াল পেজে পরিণত হয়েছিল।

মিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে প্রায় ৪২ লক্ষ অনুরাগী তাঁকে ফলো করেন। গত শনিবার আচমকা তাঁর প্রোফাইলটি মেমোরিয়াল পেজে পরিণত হয়। তাতে লেখা ছিল, ‘রিমেম্বারিং মিয়া খলিফা।’ প্রোফাইল বিবরণে আরও লেখা ছিল, ‘যাঁরা মিয়াকে ভালবাসতেন তাঁরা এই প্রোফাইলটি পরিদর্শন করে সান্ত্বনা পাবেন এবং মিয়াকে স্মৃতিতে মনে রাখবেন।’ তাঁর ভক্তরা এই খবর শুনে শোকাহত হয়েছিলেন। পরে তাঁদের ভুল ভাঙে মিয়ার করা একটি টুইটে। টুইটারে তিনি একটি মিম শেয়ার করেন। মিমটিতে লেখা ছিল, ‘আমি এখনও বেঁচে আছি। এখনও সুস্থ আছি।’

আরও পড়ুন: বাংলাদেশের ‘জাতীয় সংগীতের অপমান’, ওপার বাংলায় ‘মিঠাই’ বয়কটের ডাক

তারকার প্রোফাইলের সমস্ত ছবি এবং ভিডিয়োও মুছে গিয়েছে। এই ঘটনা সম্পর্কে মিয়ার তরফ থেকে এখনও কোনও ব্যাখ্যা পাওয়া না যাওয়ায় রহস্য আরও বেড়েছে।

এর আগে ২০২০ সালেও এক বার মিয়ার মৃত্যুর ভুয়ো খবর সমাদমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। শুধু মিয়া নন, মর্গ্যান ফ্রিম্যান, সিলভেস্টার স্ট্যালোন, বিয়োন্সে, টম ক্রুজ, ব্র্যাড পিটের ভুয়ো মৃত্যুর খবরও ছড়িয়েছিল সমাজমাধ্যমে।

আরও পড়ুন: দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের স্পোর্টস ড্রামা Jhund, জানুন তারিখ

Exit mobile version