Site icon The News Nest

‘এই রাত তোমার আমার’… ‘সঙ্গীত নাইট’- এ ভালোবাসার সাগরে ডুব দিলেন গৌরব- দেবলীনার , দেখুন ভিডিও

130752318 196285045465072 8650439204649308276 n

থামছে না গৌরব-দেবলীনার বিয়ের সেলিব্রেশন। রবিবার ধুমধাম করে পালিত হল এই জুটির সঙ্গীতানুষ্ঠান। সাধারণত বিয়ের আগে বসে সঙ্গীতের আসর। এ ক্ষেত্রে অবশ্য উলোট পুরাণ। বিয়ের পর হল টলিগঞ্জের নব-দম্পতির সঙ্গীতের গ্র্যান্ড সেলিব্রেশন। রবিবার শহরের নামী ওয়েডিং ডেস্টিনেশন ‘ক্যালক্যাটা বোটিং রিসর্ট’-এ বসেছিল এই জুটির সঙ্গীতের আসর। করোনা আবহে অতিথি সংখ্যা সীমিত হলেও জাঁকজমকের কোনও খামতি ছিল না।

এদিন হালকা সবুজ ফ্লোরাল প্রিন্টেট লেহেঙ্গায় সাজলেন দেবলীনা। সঙ্গে কুন্দনের জুয়েরালি আর হাতভর্তি লালচূড়া। অন্যদিকে গৌরব সেজেছিলেন অফ হোয়াইট শেরওয়ানিতে।সঙ্গীত সেরেমানিতে মঞ্চে ‘লড়কি আঁখ মারে’ গানে ঠুমকা লাগালেন গৌরব-দেবলীনা জুটি।

আরও পড়ুন: অনলাইন হেনস্থার বিরুদ্ধে এবার সরব মিথিলা, ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিও বার্তা

সাজ-পোশাকে এদিন বাঙালিয়ানার ছোঁয়া না থাকলেও বাঙালি কী পারে বাংলা ভুলে থাকতে? উত্তমকুমারের নাতির সঙ্গীতের উত্সবে বাজল মহানায়িকা সুচিত্রার দ্বীপ জ্বেলে যাই ছবির ‘এই রাত তোমার আমার’। ভালোবাসার সাগরে ডুব দিয়ে এই গানে নাচলেন গৌরব-দেবলীনা।

গত বুধবার, ৯ ডিসেম্বর বৈদিক মতে বিয়ের পর্ব সেরেছেন গৌরব-দেবলীনা। অভিনেত্রীর ইচ্ছায় কন্যা সম্প্রদান, কনকাঞ্জলির মতো বিয়ের রীতি বাদ পড়েছে। শুক্রবার ঘরোয়াভাবে বৌভাতের আসর বসেছিল উত্তমকুমারের ভবনীপুরের বাড়িতে। এবং রবিবার ধুমধাম করে সেলিব্রেট করা হল নব বিবাহিত জুটির সঙ্গীত সেরেমানি। আগামিকাল আইনি মতে বিয়ে সারবেন গৌরব-দেবলীনা।

এই মুহূর্তে করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিক নিয়ে ব্যস্ত গৌরব। দেবলীনার হাতেও রয়েছে ছবির কাজ। ফলে শুটিং নিয়ে ব্যস্ততা চরমে। রিসেপশনের সকালেও শুটিং করতে হবে গৌরবকে। এই ব্যস্ততার মধ্যে আপাতত হনিমুনের কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছেন তাঁরা।

আরও পড়ুন: গোয়ার সমুদ্র সৈকতে আগুন ধরালেন সুপার Hot ‘নাগিন’ নিয়া, দেখুন ছবি…

 

 

Exit mobile version