Site icon The News Nest

তৈরি হবে ইতিহাস? একই ছবিতে প্রসেনজিৎ- ঋতুপর্ণা-দেবশ্রী…

WhatsApp Image 2021 01 04 at 11.15.33 AM

নতুন বছরে ইন্ডস্ট্রির সবচেয়ে বড় খবর! আগে যা কেউ ভাবতে পারেনি, এ বার তা-ই ঘটতে চলেছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং দেবশ্রী রায় এই প্রথম এক ছবিতে। এ অভাবনীয়কে সম্ভব করল প্রযোজনা সংস্থা উইন্ডোজ।

এর আগে ২০১৬ সালে ‘প্রাক্তন’ ছবির মধ্যে দিয়ে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির কামব্যাক সকলকে চমকে দিয়েছিল। তাঁদের অনস্ক্রিন রসায়ন এবং রোম্যান্স মন দিতেছিল দর্শকদের। এদিকে এই জুটির বহু বছর আগের অফস্ক্রিন সম্পর্কের জল্পনা কারও অজানা নয়। অন্যদিকে ১৯৯২ সালে গাঁটছড়া বেঁধেছিলেন প্রসেনজিৎ ও দেবশ্রী রায়। কিন্তু বিয়ের তিন বছর পরই তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ৮০ ও ৯০-র দশকে তাঁদের বহু ছবি রয়েছে তালিকায়।

আপাতত নতুন এই ছবির বিষয়ে মুখ খুলতে নারাজ প্রসেনজিৎ-ঋতুপর্ণা।পরিচালকদের কাছ থেকেও এখনও পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে ইন্ডাস্ট্রি সূত্রের খবর খুব শীঘ্রই শুরু হবে এ ছবির কাজ এবং ছবিতে তারকাদের সঙ্গে ইতিমধ্যে দীর্ঘ কথা হয়ে গেছে ছবির পরিচালকদ্বয় শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee) ও নন্দিতা রায়ের (Nandita Roy)।

আরও পড়ুন: এবার কি ভেঙে যাবে মোহর-শঙ্খের সুখের সংসার? জানা যাবে ‘মোহর’-র মহাপর্ব

প্রসেনজিৎকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল অতনু ঘোষের ‘রবিবার’ ছবিতে। এরপর জুন মাসে তিনি চন্দ্রাশিস রায়ের ‘নিরন্তর’ ছবিতে অভিনয় করলেও করোনা অতিমারির কারণে হলের পরিবর্তে ওটিটিতে মুক্তি পায় সেই ছবি। ঋতুপর্ণাও লকডাউনের শুরু থেকেই রয়েছেন সিঙ্গাপুরে।  অন্য দিকে দেবশ্রী রায়ও দীর্ঘ দিন অভিনয় জগৎ থেকে দূরে। এ বার শিবপ্রসাদ-নন্দিতা জুটির প্রচেষ্টায় একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা।

শোনা যাচ্ছে, নিজের অনেকদিনের স্বপ্নপূরণ করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। জল্পনা ফের পরিচালনায় আসছেন নায়ক। রূপোলিপর্দায় অন্যরূপে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। করোনাকালে সেই কাজেই নিজের সমস্ত সময় দিয়েছেন ‘ইন্ডাস্ট্রি’।

আরও পড়ুন: বছরের শুরুতেই হইচইয়ের পর্দায় ফিরছে ব্যোমকেশ, মুক্তি পেল ‘মগ্ন মৈনাক’ -এর ট্রেলার

Exit mobile version