Site icon The News Nest

রোড ট্রিপ-এ প্রিয়াঙ্কা, ক্যাটরিনা, আলিয়া! ফারহানের পরিচালনায় আসছে Jee Le Zaraa

Priyanka Chopra Jonas Alia Bhatt Katrina Kaif to star together

‘দিল চাহতা হ্যায়’ ছবি মুক্তির ২০ বছর পূর্ণ হওয়ার দিনই বড় ঘোষণা করলেন ফারহান আখতার (Farhan Akhtar)। ফের পরিচালকের টুপি মাথায় পরতে চলেছেন তিনি। আর তাঁর পরিচালিত ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের তিন গ্ল্যামার গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং আলিয়া ভাট (Alia Bhatt)।

বড়পর্দায় ‘দিল চাহতা হ্যায়’ এবং ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ মুক্তি পাওয়ার পর কেটে গেছে যথাক্রমে ২০ ও ১০ বছর। হিন্দি ছবির দর্শককে ‘রোড ট্রিপ’ ছবির স্বাদের সঙ্গে পরিচয় করার পাশাপাশি এক ঝটকায় এই দুই ছবি বদলে দিয়েছিল বি-টাউনের ছবির গতিপথকে। নতুন করে বুঝিয়েছিল বন্ধুত্বের সংজ্ঞা। প্রথম ছবির পরিচালক ফারহান খাতার থাকলেও দ্বিতীয়বারে পরিচালকের আসনের দায়িত্ব সামলেছিলেন জোয়া আখতার। এবারে ফের একবার ফারহানের নির্দেশে গাড়ি চালিয়ে ‘সফর’-এ বেরিয়ে পড়বেন নতুন তিন যাত্রী। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট। প্রসঙ্গত, প্রায় দশ বছর পর ফের একবার পরিচালনায় ফিরতে চলেছেন এই পরিচালক-অভিনেতা-গায়ক। শেষবার এই বলি-তারকার নির্দেশনায় বড়পর্দায় মুক্তি পাওয়া ছবির নাম ‘ডন টু’।

আরও পড়ুন: শিল্পার কথা বলে চুক্তি করেন রাজ্ কুন্দ্রা পরে নগ্ন ফিল্ম করতে বলেন : শার্লিন

এদিন নিজেই ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে এ খবর ঘোষণা করেছেন ফারহান। ছবির পোস্টারও স্পষ্ট ‘রোড ট্রিপ’ এর আমেজে ভরপুর। একটি গাড়ির অবয়বের মধ্যে দেখা যাচ্ছে ভারতের বিভিন্ন রাজ্যের দ্রষ্টব্য স্থাপত্য। মাঝখান থেকে এক ফালি ফিতের মতো চলে গেছে লম্বা রাস্তা। ছবির ক্যাপশনে ফারহান জুড়েছেন, ‘ যেন শুনতে পেলাম করা বলছে ‘রোড ট্রিপ ?’ আসছে ‘জি লে জারা’। ফারহানের সেই পোস্ট শেয়ার করেছেন আলিয়া ভাটও।

ছবির গল্প লেখার ব্যাপারে ফারহানকে সাহায্য করেছেন জোয়া আখতার।ফারহানের নিজস্ব প্রযোজনা সংস্থাই রয়েছে ছবির প্রযোজনা দায়িত্বে। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২৩ সালে মুক্তি পাবে ‘জি লে জারা’।

আরও পড়ুন: একতা কাপুরের নতুন সিনেমার প্রযোজনা করবেন করিনা কাপুর, পরিচালক হনসল মেহেতা

Exit mobile version