Site icon The News Nest

বালিমাখা শরীরে সৈকতে উষ্ণতা ছড়ালেন লাস্যময়ী প্রিয়াঙ্কা, ছবি পোস্ট করলেন ‘বন্ধু’ তথাগত

priyanka sarkar 759

সৌন্দর্য ক্যামেরায় ধরতে ভালবাসেন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)। টলিউডের অনেক নায়িকাই তাঁর ক্যামেরার সামনে সাহসী হয়ে পোজ দিয়েছেন। এই তালিকায় বান্ধবী প্রিয়াঙ্কা সরকারও রয়েছেন (Priyanka Sarkar)। একাধিকবার তথাগতর ক্যামেরার সামনে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা। এবার একেবারে বোল্ড মেজাজে ছিলেন। তথাগতর তোলা অনেক ছবিই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এবার তথাগত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করলেন বান্ধবীর ছবি।

তথাগত ইনস্টাগ্রামে ছবি ভাগ করে নিয়েছেন নিজেই। মন্তব্যও চোখে পড়ার মতো, ‘এ যেন সমুদ্রের গান, গর্জন। যা নিয়ে খেলা করা যায় অনায়াসেই….!’ প্রিয়ঙ্কা-তথাগতর ‘বিশেষ রসায়ন’ অনেক দিন ধরেই আলোচনার বিষয়। প্রিয়াঙ্কা যদিও সাফ জানিয়েছেন তথাগতর সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক।

তবে অভিনেত্রীর ‘হট’ অবতার প্রকাশ্যে আসতেই উচ্ছ্বসিত সবাই। কেউ বলেছেন, ‘অবশেষে সামনে আনলেন। এই ছবির অপেক্ষাতেই ছিলাম।’ আরেক নেটাগরিক খুঁজে পেয়েছেন সোনালি অতীত। প্রিয়াঙ্কার প্রথম ছবি, ‘চিরদিনই তুমি যে আমার’-এর কথা মনে করে তাঁর মন্তব্য, ‘এ যেন বাতাসে গুন গুন!’

আরও পড়ুন: ১৯ বছর বয়সে ধর্ষিত হয়ে সন্তানসম্ভবা, ভয়ঙ্কর অতীত নিয়ে মুখ খুললেন লেডি গাগা

প্রিয়াঙ্কার ঠিক আগেই বোল্ড লুকে তথাগত ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। নীল ডেনিম জিন্সের উপরে অনাবৃত উর্ধাঙ্গ শুধুমাত্র একটি কাপড়ের ঢুকরো দিয়ে ঢেকেছিলেন অভিনেত্রী। তাঁর সেই ছবিও দর্শকদের বেশ মনে ধরেছিল। অনেকেই রাইমার ‘এজলেস বিউটি’র প্রশংসা করেছিলেন।

প্রিয়াঙ্কার হট লুকও বেশ পছন্দ হয়েছে তাঁদের। নায়িকা-ফটোগ্রাফারের এই যুগলবন্দি ঝড় তুলেছে নেটদুনিয়ায়। এর আগে রাজকন্যা রূপে তথাগতর ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সে ছবিরও প্রশংসা করেছিলেন নেটিজেনরা।

আরও পড়ুন: বিদেশে ফিরে যাচ্ছে কিয়ান, আলাদা হচ্ছে রাজা-মাম্পিও! প্রেমপর্ব শেষে বিরহ পর্ব শুরু ‘দেশের মাটি’তে

Exit mobile version