Site icon The News Nest

Farmer’s Protest: কঙ্গনার গাড়ি আটকে কৃষকদের বিক্ষোভ, বিতর্কিত মন্তব্যের জন্য ক্ষমা চাওয়ার দাবি

Kangana Punjab

কৃষক বিক্ষোভের (Farmer’s Agitation) মুখে পড়লেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)৷ তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখালেন কৃষকরা৷ তিন কৃষি আইন (Three Farm Law) প্রত্যাহার নিয়ে আন্দোলন (Protesting Farmer’s) চলার সময় কঙ্গনা এমন কিছু মন্তব্য করেছিলেন যা কৃষকদের অপমানজনক বলে মনে হয়েছে৷ সেই সব মন্তব্যের জন্য কঙ্গনার ক্ষমা চাওয়া উচিৎ বলে দাবি জানিয়ে তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান পঞ্জাবের (Punjab) কৃষকরা৷

শুক্রবার চণ্ডীগড়-উনা হাইওয়ে দিয়ে যাওয়ার পথে কিরাতপুরের কাছে কঙ্গনার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখান বহু কৃষক। তাঁদের হাতে ছিল সংগঠনের পতাকা, মুখে স্লোগান। অভিনেত্রীর গাড়ি ঘিরে এই বিক্ষোভে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরে প্রচুর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিনেত্রীকে নিরাপদে তাঁর গন্তব্যে এগিয়ে দেওয়া হয়। কৃষক বিক্ষোভ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকভাবে আপত্তিজনক পোস্ট করায় আন্দোলনকারীদের রোষানলে পড়েন কঙ্গনা। আজকের ঘটনা তারই বহিঃপ্রকাশ বলে মনে করা হচ্ছে। এই ঘটনার পর অভিনেত্রীর নিরাপত্তা বাড়ানো হয়েছে।

আরও পড়ুন: ‘ওহ লাভলি’! টক শোতে ‘ফুল রোমিও’ মুডে মদন মিত্র, নুসরতকে দিলেন প্রেমের টিপস

ওই পরিস্থিতি কাটিয়ে উঠে কঙ্গনা অপর এক ভিডিয়ো বার্তায়, তাঁর অনুরাগীদের উদ্দেশে বলেন- ‘আমি সুরক্ষিত অবস্থায় ওই এলাকা থেকে বেরিয়ে আসতে পেরেছি। এর জন্য পঞ্জাব পুলিশ ও সিআরপিএফ-কে অশেষ ধন্যবাদ’। জানা গিয়েছে, বিক্ষোভরত জনতা কঙ্গনাকে ক্ষমা চাওয়ার দাবি জানায়। শিখ বিরোধী মন্তব্য ফিরিয়ে নেওয়া কথা চিত্কার বলে বলতে থাকে তাঁরা।

আরও পড়ুন: Ankita Lokhande-Vicky Jain: বিয়ে করলেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা? ভাইরাল ছবি

Exit mobile version