madan mitra shares love tips for nusrat jahan on her new radio show ishq with nusrat

‘ওহ লাভলি’! টক শোতে ‘ফুল রোমিও’ মুডে মদন মিত্র, নুসরতকে দিলেন প্রেমের টিপস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঋতাভরী চক্রবর্তীর পর ইশক এফএমে নুসরতের সঙ্গে দেখা মিলবে মদন মিত্রের। একই দলের সদস্য মদন-নুসরত। একজন বিধায়ক একজন সংসদ। তবে, রাজনীতিবিদ পরিচয়ের বাইরে মদনের জনপ্রিয়তা ‘কালারফুল’ মেজাজের কারণে। কামারহাটির এই বিধায়কের ওঠাবসা টলিউডের বহু অভিনেত্রীর সাথে। আর এবার তিনি ‘লাভগিরি’ শেখালেন নুসরতকে।

একটি প্রথম সারির রেডিও এফ এম চ‍্যানেলের ইউটিউব টক শো ‘ইশক উইথ নুসরত, ভালবাসায় বোল্ড’ এর সঞ্চালিকা তৃণমূল সাংসদ। একাধিক তারকা তাঁর এই শোয়ে অতিথি হয়েছেন। এই তালিকায় নুসরতের কাছের মানুষ যশ দাশগুপ্তও থাকছেন। এখনও পর্যন্ত একটি এপিসোডই ইউটিউবে (Youtube) রিলিজ করা হয়েছে। সেই এপিসোডের অতিথি হয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। জানান, অন্যের রান্নাঘরে গিয়ে যৌন মিলনও করেছিলেন তিনি।

আরও পড়ুন: প্রতারক ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস, অস্বস্তি বাড়ল জ্যাকলিনের

 

View this post on Instagram

 

A post shared by Ishq (@ishq.fm)

রাজনীতি, বিনোদন জগতের একগুচ্ছ তারকারা অতিথি হয়ে আসতে চলেছেন তাঁর শোয়ে। তাঁদের মধ‍্যে একজন মদন মিত্র। আগামী বুধবার, ৩ রা ডিসেম্বরই দেখানো হবে এই বিশেষ পর্ব। এবার এপিসোডের নতুন টিজারের শুরুই হল তাঁর ‘ও লাভলি’ মন্তব্য দিয়ে। কামারহাটির বিধায়ক জানান, তিনি অনেকের কানে কানে এই কথাটি বলেন। আরা তাঁরা এতে বেশ খুশি হন।  নিজের যোগ্যতার থেকে অনেক বেশি কিছু পেয়েছেন বলেও জানান মদন মিত্র।

এরপরেই নুসরতকে তাঁর উপদেশ, “তুমি কোনটা ভালবাসবে। আর তুমি যাকে চাইছো সে কোনটা ভালবাসবে, এই দুটো যতক্ষণ না বুঝতে পারবে ততক্ষণ তুমি ভালবাসতে পারবে না।” বাধ‍্য ছাত্রীর মতো ঘাড় নাড়িয়ে নুসরত বলেন, তিনি বুঝেছেন। মদন মিত্র যেখানেই যান সেখানেই মানুষের ভিড়। উপরন্তু তাঁর কোথাও না নেই। তিনি যেমন রাজনৈতিক সভায় আছেন, তেমনি যেকোনো পুজোর অনুষ্ঠানে আছেন, আবার তারকাদের জন্মদিনেও শুভেচ্ছা বার্তা ও উপহার নিয়ে হাজির হয়ে যান তিনি। মদন মিত্র বলেন, দূর থেকে দেখেই তিনি বুঝে যান ডানদিকে বাঁদিকে কতজন সেলফি তোলার জন‍্য ছটফট করছে। সঙ্গে সঙ্গে নুসরতের বিস্ময়, “এ তো ফুল রোমিও!”

আরও পড়ুন: Raavan Teaser: জন্মদিনে অনুরাগীদের রিটার্ন গিফট জিতের! মুক্তি পেল ‘রাবণ’ ছবির টিজার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest