Site icon The News Nest

বিয়ের আগেই গর্ভধারণ! প্রথম সাধে অভিনেত্রী পূজা ব্যানার্জিকে কি পরামর্শ দিলেন আত্মীয়রা?

WhatsApp Image 2020 09 16 at 10.07.15 PM

মা হতে চলেছেন আরও এক অভিনেত্রী। জাঁকজমকের সঙ্গে তাঁর প্রথম সাধভক্ষণও হল। রকমারি কেক, উপহার, আশীর্বাদে আপ্লুত পূজা ব্যানার্জি। কেকের উপর পুতুল মোটিফে তাঁর ‘মা’ হওয়ার দৃশ্য। পাশে বড় করে লেখা ‘পুশ পূজা পুশ!’

বান্ধবী, কাছের আত্মীয়াদের সে দিনের পোশাকের থিম কালার ‘হলুদ’। পেটে বেলুন ভরে, নকল গর্ভ ধারণ করে পূজার আসন্ন মাতৃত্বের উদযাপন করেছেন সবাই। পূজাও সেজেছিলেন হলুদ ড্রেসে। বুকের উপর জড়ানো নরম গোলাপি চাদর । সেখানে গোটা গোটা করে লেখা, ‘মাম্মি টু বি’। সাধের সেই সব ছবির উপর হুমড়ি খেয়ে পড়েছেন নেটাগরিকেরা।

আরও পড়ুন: কখন তোমার আসবে টেলিফোন? কালো শিফন শাড়িতে অপেক্ষারত মধুমিতার মিষ্টি হাসিতে মাত নেটদুনিয়া

কেন এত মাতামাতি পূজার ‘মা’ হওয়া নিয়ে? ইন্ডাস্ট্রির খবর, বিয়ের আগেই নাকি গর্ভধারণ করেছিলেন অভিনেত্রী। তাই এপ্রিলে চুপচাপ ‘শাদি’ সেরে নেন। অগস্টে মা হওয়ার খবর সোশ্যালে জানিয়ে দম্পতি চমকে দেন অনুরাগীদের। অনুষ্ঠানের দিন কুণাল জানান, ভেবেছিলেন লকডাউন উঠলে ধুমধাম করে রিসেপশন দেবেন। সেই অনুষ্ঠান বদলে গেল সাধ-এ।

অনুষ্ঠানের ছবি শেয়ার করে আমন্ত্রিত, অনুরাগীদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। বলেছেন, ভাবতেই পারেননি সবাই এভাবে তাঁকে আনন্দে, অভিনন্দনে ভরিয়ে দেবেন। ধন্যবাদ জানানোর ভাষা খুঁজে পাচ্ছেন না তাই। অনুরোধ, সবাই যেন এ ভাবেই সারা জীবন তাঁর পাশে থাকেন।

গত বছর দুর্গাপুজোয় কুণাল ভার্মার সঙ্গে সিঁদুর খেলার ছবি দিয়ে এরপর চলতি বছরের ১৫ এপ্রিল ‘পাপ’ অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁদের রেজিস্ট্রি বিয়ে এক মাস আগেই হয়েছিল। তবে আনুষ্ঠানিক বিয়ে বাতিল করেছেন। তাঁরা এখন বিবাহিত দম্পতি। তারপর পূজা একটি সাক্ষাৎকারে জানান, তিনি সন্তানসম্ভবা। সন্তান জন্মের পরেই তিনি কুণালকে রীতি মেনে বিয়ে করতে চান বলেও জানিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: এথনিক হোক বা ওয়েস্টার্ন- সব ধরণের পোশাকেই ভক্তদের মন কাড়ছেন অভিনেত্রী জুহি সেনগুপ্ত

Exit mobile version