Site icon The News Nest

নেটমাধ্যমে ফাঁস হয়ে যাওয়া নগ্ন ভিডিও নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে?

radhika apte

বছর কয়েক আগে এক ‘ন্যুড ভিডিয়ো’ ফাঁস নিয়ে উত্তাল ছিল মিডিয়া-সোশ্যাল মিডিয়া। মিডিয়া এবং নেটিজেনদের একাংশ দাবি করেছিল ফাঁস হওয়া ওই ভিডিয়োর নারী অভিনেত্রী রাধিকা আপ্তে। যদিও রাধিকা মানতে চাননি সে কথা। অবশেষে তা নিয়ে মুখ খুললেন তিনি।

এক পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে রাধিকা বলেছেন, “আমি যখন ক্লিন শেভেন-এর জন্য শ্যুট করছিলাম, আমার নগ্নতার একটি ক্লিপ ছড়িয়ে পড়ে। আমাকে বাজে ভাবে ট্রোল হয়েছিলাম। সেই ঘটনাটি আমার মনে প্রভাব ফেলেছিল। আমি বাড়ি থেকে ৪ দিনের জন্য বেরতে পারিনি। সংবাদমাধ্যম আমায় নিয়ে কী বলছে, সে সব নিয়ে ভাবিনি। কিন্তু আমার গাড়ি চালক, চৌকিদার প্রত্যেকে আমাকে ওই ছবিগুলো দিয়ে চিনছিল।”

আরও পড়ুন: ‘যৌন সম্পর্ক হয়েছে’? শ্রুতির পর এবার কুরুচিকর প্রশ্নের মুখে ঐন্দ্রিলা সেন

রাধিকা জানিয়েছেন, ওই ছড়িয়ে পড়া ভিডিয়োতে তিনি ছিলেন না। তাঁর কথায়, “বিতর্কিত ছবিগুলো পোশাকহীন অবস্থায় তোলা নিজস্বী। ভাল দৃষ্টিসম্পন্ন যে কোনও মানুষ বলে দিতে পারবেন ওই ছবিগুলোতে থাকা ব্যক্তি আসলে আমি নই। আমার মনে হয় না এই বিষয়গুলিতে কিছু করার আছে বা করা উচিৎ। আমি এগুলো এড়িয়ে যাই। এর পর আমি যখন ‘পার্চড’ ছবিতে পোশাক খুলি তখন মনে হল আমার আর লুকিয়ে রাখার মতো কিছু নেই।”

সব বিতর্ককে তুড়িতে উড়িয়ে নিজের গতিতে এগিয়েছেন রাধিকা। তাঁর পেশাগত জীবনের লেখচিত্রও একটানা ঊর্ধ্বমুখী। গত বছর নেটফ্লিক্সের ‘রাত আকেলি হ্যায়’ ছবিতে তাঁর অভিনয় আরও একবার মুগ্ধ করেছিল দর্শককে।

আরও পড়ুন: F.R.I.E.N.D.S Reunion-এর ট্রেলার নিয়ে উচ্ছ্বাস নেট দুনিয়ায়

 

Exit mobile version