‘যৌন সম্পর্ক হয়েছে’? শ্রুতির পর এবার কুরুচিকর প্রশ্নের মুখে ঐন্দ্রিলা সেন

শালীনতার পাঠ ভুলে মানুষের ব্যক্তিগত জীবনে অকারণে হস্তক্ষেপ একেবারেই কাঙ্খিত নন, এই কথা আমরা অনেক সময়ই ভুলে যাই।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিজের লাভ লাইফ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা সেন। দীর্ঘ দশ বছরেরও বেশি সময় ধরে অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ টেলিভিশনের ‘ফাগুন বউ’। ঘনিষ্ঠমহল সূত্রে খবর করোনাকালে একসঙ্গে থাকতেও শুরু করেছেন তাঁরা। মাসখানেক আগেই নতুন ফ্ল্যাটে শিফট করেছেন দম্পতি। তবে মাঝেমধ্যেই এই সম্পর্কের জেরে সোশ্যাল মিডিয়ায় বহু বাঁকা প্রশ্নের মুখে পড়তে হয়েছে ঐন্দ্রিলাকে। তবে ছেড়ে কথা বলবার পাত্রী নন ঐন্দ্রিলাও।

ইনস্টাগ্রামে ভীষণ অ্যাক্টিভ নায়িকা, মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে ‘প্রশ্নোত্তর’ পর্বে ভক্তদের নানান প্রশ্নের জবাব দেন অভিনেত্রী। মঙ্গলবার রাত থেকেই তেমনটা করেছিলেন তিনি। তবে এক নেটিজেন আচমকাই কুরুচিকর এবং অশালীন প্রশ্ন করে বসেন অঙ্কুশের গার্লফ্রেন্ডকে। এক জনৈক প্রশ্ন করেন- ‘সেক্স করেছো’? না এই প্রশ্ন এড়িয়ে যাননি ঐন্দ্রিলা। বরং পালটা জবাব দিয়েছেন।

ওই ব্যক্তির প্রশ্নের স্ক্রিনশট তুলে ধরে ঐন্দ্রিলা লেখেন- ‘দয়া করে এই ব্যক্তিকে কেউ সাহায্য করুন। উনি  নৈরাশ্যে ভুগছেন’। দু-দিন আগে একই ধরণের কটূক্তির মুখে পড়েছিলেন টেলিভিশনের অপর নায়িকা শ্রুতি দাস।

আরও পড়ুন: ডাক দিচ্ছেন মা ভবতারিণী, শেষের মুখে ‘করুণাময়ী রাণী রাসমণি’?

রবিবার ইনস্টাগ্রামে ভক্তদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন শ্রুতি। টলিপাড়ার শ্যুটিং বন্ধ, তাই ফাঁকা সয়মে অনুরাগীদের সঙ্গে একটু আড্ডা দেওয়াই ছিল তাঁর উদ্দেশ্য। তবে এক নেটিজেন বাঁকা প্রশ্ন করে বসেন নায়িকাকে। পর্দার নোয়াকে শুভজিৎ নামের জনৈক ব্যক্তি প্রশ্ন করেন- ‘কতবার সেক্স করেছো’? না এই প্রশ্ন এড়িয়ে যাননি শ্রুতি। বরং পালটা জবাব দিয়েছেন।

শ্রুতির উত্তর- ‘আমি জানি না তবে ভাই তুমি তোমার মাকে একবার জিজ্ঞেস করো, বড়রাই প্রথমেই বলুক’। এই উত্তরের সঙ্গে বিছানায় বসে লজ্জায় হাত দিয়ে মুখ ঢাকা একটি ছবি পোস্ট করেন শ্রুতি। সঙ্গে লেখেন, ‘লজ্জা পাচ্ছি, কাকিমার লজ্জা পাওয়া মুখটা দেখতে চাই ভাই প্লিজ।’

শালীনতার পাঠ ভুলে মানুষের ব্যক্তিগত জীবনে অকারণে হস্তক্ষেপ একেবারেই কাঙ্খিত নন, এই কথা আমরা অনেক সময়ই ভুলে যাই। ট্রোল করাটাই সেখানে মূল উদ্দেশ্য হয়ে দাঁড়ায়, এই সোশ্যাল মিডিয়া ট্রোলিংয়ের বিরুদ্ধেই যোগ্য জবাব দিলেন শ্রুতি। নিজের ভুল বুঝতে পেরে ওই নেটিজেন ক্ষমা চেয়ে নেন। পরবর্তীতে মেসেজ করে সে জানায়, ‘ফাইনালি আমি তোমার প্রেমে পড়ে গেলাম’।

আরও পড়ুন: The Family Man 2: প্রকাশ্যে ট্রেলার, দেখে নিন কবে এবং কোথায় দেখবেন এই ওয়েব সিরিজ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest