Site icon The News Nest

রাধিকা থেকে হলেন নার্স রোজি! হঠাৎ এই বেশ বদল কেন?

swastika dutta 12

সাদা শাড়ি। গ্রে বর্ডার। চোখে কালো ফ্রেমের চশমা। মাথায় নার্সদের মতো টুপি। চিনতে পারছেন? ঠিকই ধরেছেন, আপনাদের প্রিয় রাধিকা। ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা। অর্থাৎ স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। কিন্তু এ তো তাঁর নতুন বেশ! হঠাৎ লুক পরিবর্তন?

প্রশ্ন করতেই একটু রহস্য করে উত্তর দিলেন স্বস্তিকা। তাঁর কথায়, “এর নাম রোজি। আমার কেরিয়ারগ্রাফে একটা নতুন চরিত্র। একদম অন্য লুক। ভিন্ন উচ্চারণে কথা বলে। রাধিকা আউট অব দ্য বক্স গিয়ে এই চরিত্রে অভিনয় করেছে। বলতে পারেন নিজের সংসার বাঁচাতে রাধিকার অন্য বেশ।”

গল্প অনুযায়ী, কর্ণর রাধিকাকে ডিভোর্সের নোটিস পাঠানোর ছয় মাস অতিক্রান্ত। ফলে তারা এবার সত্যিই আলাদা। দুজনের পথ বেঁকেছে দুদিকে। বলতে দ্বিধা নেই, জয় আর পায়েলের চক্রান্তেই কর্ণ আর রাধিকা আজ আলাদা। জয়কে মৃত্যু মুখে ঠেলে দিয়েছে রাধিকা।এই অভিযোগে রাধিকাকে জেলে পাঠানোর হুমকি দেয় পায়েল।

আরও পড়ুন: এ বছরের সেরা দশ হিন্দি ওয়েব সিরিজ, যা দর্শকদের মনে জায়গা করে নিয়েছে

কিন্তু রাধিকা কেন জয়কে জলে ঠেলে ফেলে দিয়েছে তা সকলেই জানে। আর জয় কি সত্যিই মারা গিয়েছে? সেটাও একটা বড় প্রশ্ন এই মুহূর্তে৷ সে যা-ই হোক না কেন, রাধিকাকে কোনওভাবেই কর্ণ যেতে দেবে না জেলে। তাই পায়েলের শর্ত মেনে নিয়ে রাধিকার সঙ্গে বিয়েটা ফাইনালি ভেঙে তৃষাকে বিয়ে করতে রাজি হয় কর্ণ।

রাধিকা জানে কর্ণ নিজের ইচ্ছায় তাকে মণির বাড়িতে ছেড়ে দিয়ে যায়নি। এর পিছনে রয়েছে কোনও দুষ্টু চক্রের হাত। সেই দুষ্টু চক্রের পাণ্ডা কে বা কারা হতে পারে সেটাও তার অজানা নয়৷ আর তাই নিজের চেহারার বদল ঘটিয়ে একেবারে অন্য লুকে অন্য নামে সে ফেরে সেন বাড়িতে। তার প্রোমো ইতিমধ্যেই দেখে নিয়েছে দর্শক। এখন সে রাধিকা নয়, রোজি৷ নার্স রোজি এসেছে কর্ণর বাবা এবং মায়ের দেখাশোনা করতে৷ রোজি ‘কী করে বলব তোমায়’-তে কী কী করবেন, তা ক্রমশ প্রকাশ্য।

আরও পড়ুন: উন্মুক্ত বেবি বাম্প, মুগ্ধ করলেন ‘ভোগ’ কভার গার্ল অনুষ্কা শর্মা! শেয়ার করলেন মা হওয়ার অনুভূতি

Exit mobile version