Site icon The News Nest

এবার রাজনীতিবিদের ভূমিকায় মিথিলা, শেষ করলেন ‘কনট্র্যাক্ট’-এর শুটিং

WhatsApp Image 2021 01 02 at 3.19.21 PM

রাফিয়াত রশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) কে এবার দেখা যাবে রাজনীতিবিদের ভূমিকায়।জি ফাইভের জন্য বাংলাদেশের প্রোডাকশনে সদ্য একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করলেন তিনি। সেখানেই প্রথমবার একজন রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করবেন মিথিলা।

মহম্মদ নাজিমুদ্দিনের লেখা উপন্যাস ‘কনট্র্যাক্ট’-এর উপর ভিত্তি করে তৈরি হয়েছে ওয়েব সিরিজের চিত্রনাট্য। সিরিজের নামও ‘কনট্র্যাক্ট’। যৌথ পরিচালনার দায়িত্বে রয়েছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। নিজের চরিত্র নিয়ে যদিও খুব বেশি কিছু বললেন না মিথিলা। শুধু বললেন, “কয়েকটা সমান্তরাল গল্প রয়েছে। শেষে গিয়ে লিঙ্ক হবে। এটা ফার্স্ট সিজন। আমার চরিত্র খুব ইন্টারেস্টিং। একজন রাজনীতিবিদের চরিত্র। পরিচালকদ্বয় এবং আমি বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপট দেখার চেষ্টা করেছি।”

আরও পড়ুন: উন্মুক্ত বেবি বাম্প, মুগ্ধ করলেন ‘ভোগ’ কভার গার্ল অনুষ্কা শর্মা! শেয়ার করলেন মা হওয়ার অনুভূতি

এই সিরিজে মিথিলার একমাত্র পোশাক শাড়ি। কিন্তু তিনি নিজের মতো করে স্টাইলিং করেছেন বলে জানালেন। মিথিলা ছাড়াও বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভর অভিনয় এই সিরিজে দেখতে পাবেন দর্শক। মিথিলা জানালেন, আগামী মার্চ-এপ্রিলের মধ্যে দর্শক দেখতে পাবেন ‘কনট্র্যাক্ট’।

নতুন বছরটা ভালবাসার মানুষদের উষ্ণতায় কাটিয়ে দিতে চান মিথিলা। তাই শুরুটাও করলেন তাঁদের সঙ্গে থেকেই। অভিনেত্রী আরও একটি কোলাজ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, খোলা চুলে,চোখে চশমা আর ধূসর রঙা হুডি পরে সৃজিতের সঙ্গে ‘পাউট’ করে ছবি তুলছেন তিনি।

অন্যটিতে দেখা যাচ্ছে, ছোট্ট আয়রা সৃজিতের পেটে বসে ধ্যানে মগ্ন। ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘হ্যাপি ১-১-২০২১ ফ্রম রশিদ-মুখার্জি-খান ক্রেজি ট্রায়ো’ অর্থাৎ পুরো পরিবারের তরফ থেকে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: প্রতিশোধ নিতে ধ্রুবর জীবনে ফিরছে তারা! কী ঘটেছিল সেই রাতে? জানা যাবে মহাপর্বে

 

Exit mobile version