Site icon The News Nest

Ranbir Kapoor: রণবীরকে ইডির তলব, অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে সমস্যায় ঋষি-পুত্র

ranbir

এবার ইডির(ED) সমন পেলেন রণবীর কাপুর(Ranbir Kapoor)। একটি অনলাইন বেটিং মামলায়(Online Betting App case) নাম জড়িয়েছে অভিনেতার। আগামী ৬ অক্টোবর ডেকে পাঠানো হয়েছে অভিনেতাকে। সূত্রের খবর অনুযায়ী এই অনলাইন বেটিং অ্যাপটির প্রচার করতেন রণবীর।

ইডি সূত্রে খবর একটি অ্যাপের বিজ্ঞাপনের জন্য চুক্তি হয়েছিল রণবীর কাপুরের সঙ্গে। সেই চুক্তি আবার করেছিলেন মহাদেব বুক অ্যাপ প্রমোটার বলে একটি সংস্থা। শোনা যাচ্ছে তাঁদের থেকেই নগদ টাকা নিয়েছিলেন রণবীর। রণবীরের পাশাপাশি এই সংস্থাও রয়েছে ইডির নজরে।

আরও পড়ুন: Parineeti-Raghav Wedding: পিচোলা হ্রদের ধারে শুভ পরিণয়, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি

ইডি কর্তাদের সন্দেহের তালিকায় রয়েছে মহাদেব বুক অ্যাপ প্রমোটার কর্তা সৌরভ চন্দ্রকর। জানা গেছে, তাঁর বিয়েতে নাকি ২০০ কোটি টাকা খরচ হয়েছিল। আর সেই বিয়েতে একেবারে ছিল চাঁদের হাট। রণবীর কাপুর ছাড়াও সানি লিওন, টাইগার শ্রফ, নেহা কক্কর, রাহাত ফতে আলি খান, আতিফ আসলাম, এলি আব্রাম, কৃতি খারবান্দা এবং সুখবিন্দর সিং, আলি আসগর সহ আরও বহু তারকা ছিলেন এই তালিকায়। ফলে, সম্ভবত সকলকেই ইডির জেরার মুখোমুখি হতে হবে।

মহাদেব অ্যাপের অনলাইন বেটিং কাণ্ডের তদন্তে নেমে একাধিক রাজ্যের পুলিশ বিভাগে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ইডি। সাক্ষ্যপ্রমাণ অনুযায়ী, হাওয়ালার মাধ্যমে ১১২ কোটি টাকা দেওয়া হয়েছিল একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে। সেখানেই শেষ নয়। আরও ৪২ কোটি টাকা খরচ করা হয়েছিল হোটেল বুকিংয়ের জন্য। কাঁচা টাকায় সেই খরচ মেটানো হয়েছিল বলে খবর। ইডি সূত্রে খবর এই বেটিং চক্রের জাল শুধু মুম্বইতেই নেই, বরং ভূপাল, কলকাতা সহ আরও একাধিক জায়গায় ছড়ানো এই জাল।

আরও পড়ুন: Anirban Bhattacharya:ডিভোর্স হতে চলেছে অনির্বাণ-মধুরিমার! গুঞ্জন টলিপাড়ায়

Exit mobile version