Parineeti-Raghav Wedding: Parineeti Chopra and Raghav Chadha get married in Udaipur

Parineeti-Raghav Wedding: পিচোলা হ্রদের ধারে শুভ পরিণয়, সাত পাকে বাঁধা পড়লেন রাঘব-পরিণীতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চার মাসের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে রবিবার আম আদমি পার্টি তথা আপের সাংসদ রাঘব চড্ডার সঙ্গে সাত পাক ঘুরেছেন পরিণীতি চোপড়া। রাজস্থানের উদয়পুরে লেক পিচোলার ধারে চার হাত এক হয়েছে যুগলের। শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। রবিবার সারা দিন সমাজমাধ্যমের পাতায় একাধিক ছবি ও ভিডিয়ো দেখে উৎসাহ আরও বেড়েছিল অনুরাগীদের। বলিউড অভিনেত্রীর বিয়ে বলে কথা, ছবির অপেক্ষায় ধৈর্য ধরে বসে ছিলেন তাঁরা। সন্ধে পেরিয়ে রাত গড়াতেও ছবির দেখা নেই। বেশ কিছু ফাঁস হওয়া ছবি দেখেই রবিবার মন ভরাতে হয়েছিল নেটাগরিকদের। সোমবার সকালে অনুরাগীদের চমকে দিয়ে নিজেদের বিশেষ দিনের ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন নবদম্পতি।

শোনা যাচ্ছে, বিরাট-অনুষ্কা, দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিকের রাস্তায় মতো একাধিক শহরে রিসেপশন পার্টির আয়োজন রাখছেন রাঘব ও পরিণীতি। দিল্লিতে জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তাঁর বেশির ভাগ আত্মীয়-পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই সেখানে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খবর, খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন। গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়্যান্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনুও নাকি চূড়ান্ত করে ফেলেছেন দুই পরিবারের সদস্যেরা। দিল্লি ছাড়াও মুম্বইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। পরিণীতি পেশায় যে হেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিক ভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে আর একটি প্রীতিভোজের আসর। তবে মধুচন্দ্রিমা নিয়ে এখনই মুখ খোলেননি রাঘব বা পরিণীতি কেউই। শোনা যাচ্ছে, বিয়ের পালা শেষ হলে নিজের আসন্ন ছবির প্রচারে ফিরবেন অভিনেত্রী। সেই কারণেই নাকি এই মুহূর্তেই মধুচন্দ্রিমায় যাওয়া হচ্ছে না নবদম্পতির।

 

View this post on Instagram

 

A post shared by @parineetichopra

আরও পড়ুন: Gaurav-Ridhima: গৌরব-ঋদ্ধিমার কোলজুড়ে নয়া অতিথি, দাদু হলেন ‘ফেলুদা’

বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ডিজ়াইন করা পোশাক পরে রাঘবের সঙ্গে সাত পাক ঘুরলেন অভিনেত্রী। পরিণীতির হাতে গোলাপি রঙের চূড়া দেখে ভাবা হয়েছিল হয়তো গোলাপি পোশাকেই সেজেছেন তিনি। ছবিতে দেখা গেল পরিণীতির সোনালি রূপ। মণীশের ডিজাইন করা সোনার রঙের লেহঙ্গা, গলায় পান্নার ভারী গয়না, সঙ্গে রাঘবের নাম লেখা মাথার ওড়নায় সেজেছিলেন বলিউড অভিনেত্রী।

উদয়পুরে বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছিল একটি ‘ওয়েলকাম লাঞ্চ’-এর মাধ্যমে। তার পরে গায়েহলুদ, সঙ্গীত ও মেহেন্দি। রাঘব ও পরিণীতির সঙ্গীতের অনুষ্ঠানে পারফর্ম করেন নামজাদা গায়ক নবরাজ হংস। সঙ্গীতের অনুষ্ঠানের জন্য নব্বইয়ের দশকের নস্ট্যালজিয়া জড়ানো থিম পার্টির আয়োজন করেছিলেন হবু দম্পতি। সেই পার্টিতেই ছিল ম্যাগি ও ক্যান্ডি ফ্লসের কাউন্টারও। আমন্ত্রিত অতিথিদের জন্য উপহারে ছিল গানের ক্যাসেট।

খবর, সেই ক্যাসেটের প্লেলিস্ট নাকি তৈরি করেছিলেন পরিণীতি নিজে। অন্য দিকে রাজনীতিক পাত্রের তরফে বরযাত্রী্র দলে শামিল হয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল, ভগবন্ত সিং মানের মতো রাজনৈতিক ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন শিবসেনা নেতা আদিত্য ঠাকরেও। রাজনীতিকদের ভিড়ে বলিউডের তরফে উপস্থিত ছিলেন পোশাকশিল্পী মণীশ মালহোত্রা। প্রিয় বন্ধু পরিণীতির বিয়েতে হাজির হয়েছিলেন টেনিস তারকা সানিয়া মির্জাও।

আরও পড়ুন: Raghav Parineeti Wedding: সঙ্গীতে ছিল ম্যাগি, ক্যান্ডি ফ্লস! রাঘব পরিণীতির বিয়েতে কি মেনু?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest