Site icon The News Nest

KesariyaDanceMix: দেব-শুভশ্রীর গানে নাচলেন রণলিয়া! কোথায় হল এমন ক্রসওভার?

WhatsApp Image 2022 10 08 at 10.40.40 PM

‘ব্রহ্মাস্ত্র’র মতোই সেই ছবির গান ‘কেসারিয়া’ নিয়ে কম চর্চা হয়নি। এ বার সেই গানটির ‘ডান্স মিক্স’ সামনে এনেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এই মিক্সটি দ্রুত লয়ের। মূল গানের থেকে খানিক আলাদা। নতুন গানটির দৃশ্যায়নে বারাণসীর রাস্তায় নাচতে দেখা গিয়েছে ছবির নায়ক-নায়িকা অর্থাৎ রণবীর কাপুর এবং আলিয়া ভাটকে।

১ অক্টোবর মুক্তি পেয়েছে Kesariya Dance Mix. এই মুহূর্তে ১২ নম্বরে ট্রেন্ডিং গানটি। তবে বাংলায় গানটি নিয়ে আলোচনা হওয়ার কারণ অন্য।  এক জনপ্রিয় বাঙালি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার দেব-শুভশ্রীর ‘চ্যালেঞ্জ’ ছবির ‘বন্ধুরা এলোমেলো’ গানের সঙ্গে ‘কেসারিয়া’ গানের ভিডিও জুড়ে দিয়েছেন! যা দেখে হতবাক সবাই।

আরও পড়ুন: Lata Mangeshkar : ৪০ ফুটের বীণা, অযোধ্যায় ‘লতা মঙ্গেশকর চক’ উপহার নরেন্দ্র মোদীর

দেব-শুভশ্রীর গান রণবীর-আলিয়ার ভিডিওর জন্য কতটা পারফেক্ট, তা চোখে না দেখলে বিশ্বাস করতে কষ্ট হবে। তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তো প্রশংসায় পঞ্চমুখ ‘রাজলেখা’ নামের এই ফেসবুক পেজের। ভিডিওর ভিউ সংখ্যা প্রায় ৬ লাখ। এই ভাইরাল ভিডিও নজর এড়ায়নি শুভশ্রীরও। কমেন্ট বক্সে তিনিও লিখেছেন, ‘কী সুন্দর হয়েছে’। এই ক্রসওভারের প্রশংসা করেছেন রাজ্ চক্রবর্তীও।

প্রসঙ্গত, দেব-শুভশ্রী জুটির প্রথম ছবি ‘চ্যালেঞ্জ’, আর ‘ব্রহ্মাস্ত্র’ রালিয়া-জুটির প্রথম ছবি।যদিও এই প্রথম নয়, এর আগে অক্ষয়-ঐশ্বর্যর ‘দিল ডুবা’ গানের সঙ্গে ‘কেসারিয়া’ ডান্স মিক্স জুড়ে একটি ভিডিয়ো প্রকাশ্যে এনেছিল এক নেটিজেন। সেটিও তুমুল ভাইরাল হয়।

৯ সেপ্টেম্বর ‘ব্রহ্মাস্ত্র’। পুরাণ এবং ফ্যান্টাসিকে মিলিয়ে গল্প বুনেছেন অয়ন। সেই গল্পের কেন্দ্রে রয়েছে শিবা, যে অতিপ্রাকৃত শক্তির অধিকারী। তার প্রেমিকা ইশার ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া। তাঁদের সঙ্গেই অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায় এবং শাহরুখ খানের উপস্থিতি এই ছবিকে ব্যবসার নিরিখে আরও এক ধাপ এগিয়ে দিয়েছে। বক্স অফিসে ৪০০ কোটি আয় করেছে এই ছবি।

এ প্রসঙ্গে অয়ন বলেন, ‘এই গানটি আমাদের ছবিতে ব্যবহারের উপযুক্ত না হলেও তা আমাদের খুবই পছন্দের।’ তাই ছবি সফল হওয়ার পর দর্শককে এই গানটি উপহার দিয়েছেন তিনি।

আরও পড়ুন: Mouni Roy: বাংলা সিনেমায় পা দিতে চলেছেন, নায়ক কে?

Exit mobile version