Site icon The News Nest

নগ্ন হয় ক্যামেরার সামনে Ranveer Singh! বললেন, হাজার লোকের সামনেও পোশাক খুলতে পারি

ranveer 4 scaled

রণবীর সিং-এর অতরঙ্গি পোশাক নিয়ে বিতর্ক তো হয়েই থাকে। তবে এবার সেই পোশাকই খুলে ফেললেন। সম্পূর্ণ নগ্ন হয়ে এলেন ক্যামেরার সমানে। গায়ে এককণা সুতোও রাখেননি। ‘পেপার’ ম্যাগাজিনের কভারে এই ভাবেই দেখা দিলেন এই বলি তারকা। আপাতত তা নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।

পুরুষালি নগ্নতারও যে আলাদা সৌন্দর্য, জৌলুস আছে প্রমাণিত হলিউড, বলিউডে। মিলিন্দ সোমন একাধিক বার নগ্ন হয়েছেন। ছুটে বেড়িয়েছেন সমুদ্রের ধারে। তাই নিয়ে কম চর্চা হয়নি। একই সঙ্গে সেই নগ্নতার আকর্ষণও কেউ এড়াতে পারেননি। সেই পথে কি হাঁটলেন রণবীরও? বলিউড বলছে, সম্ভবত তিনি হলিউড তারকা বার্ট রেনল্ডসের দ্বারা অনুপ্রাণিত। তাঁর মতো করেই কখনও হাত দিয়ে আড়াল করেছেন গোপনাঙ্গ। কখনও তাঁর নগ্ন দেহ উপুড় কাশ্মীরি গালিচায়। তাঁর সুঠাম অঙ্গ চুঁইয়ে পুরুষালি উষ্ণতার সম্মোহন।

আরও পড়ুন: Antarjal: নিখোঁজ বনির সন্ধানে কৌশানির যাত্রা শুরু, দেখুন ‘অন্তর্জাল’- এর ট্রেলার

সেই দেখে কেউ প্রশংসায় গদগদ, আবার অনেকেই নগ্নতা নিয়ে প্রশ্ন তুলছেন। তবে রণবীর ক্যামেরায় পোজ দিতে দিতে অনাবৃত অবস্থায় সাবলীল সাক্ষাৎকার দিলেন। জানালেন, নগ্নতা নিয়ে তাঁর কোনও ছুঁতমার্গ নেই। নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন। কতটা পারেন সেটাই দেখছেন।

সেই সঙ্গে ‘গাল্লি বয়’ আরও বলেন, ‘‘শারীরিক ভাবে নগ্ন হওয়া আমার পক্ষে খুব সহজ, কিন্তু আমি যে কত সময়ে অভিনয় করতে গিয়ে নগ্ন হয়েছি? নিজের সত্তাকে অনাবৃত করে সকলের সামনে এনেছি? তা কি কেউ দেখতে পাননি? আমি হাজার লোকের সামনে নগ্ন হতে পারি, কিছু এসে-যায় না আমার। বরং যাঁদের সামনে হতে চাই, তাঁরাই অস্বস্তিতে পড়বেন।’’

এই প্রথম নয় অবশ্য, ২০১৭ সালে এরকমই কিছু নগ্ন ফোটোশ্যুটের ছবি ভাইরাল হয়েছিল রণবীর সিং। সেই সময় বাথ টবের জলে শুয়ে পোজ দিয়েছিলেন তিনি। তবে সেবার থেকে রণবীরের এবারের ছবি অনেক বেশি আর্টিস্টিক, অনেক বেশি সাহসী।

আরও পড়ুন:  Shukla Mukhopadhyay: প্রয়াত ‘কিচেন কুইন’ শুক্লা মুখোপাধ্যায়, শোকস্তব্ধ অনুরাগীরা

 

 

Exit mobile version