Site icon The News Nest

Ritabhari Chakraborty: মনোবিদ প্রেমিকের সঙ্গে বিয়ের জল্পনা নিয়ে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী

Ritabhari Chakraborty 1

টলিউডে গুঞ্জন ছিল, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সোমবার দুপুরে একটি ফেসবুক পোস্টের মাধ্যমে বিয়ের জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী।

ঋতাভরী লিখেছেন, ‘আমি এত তাড়াতাড়ি বিয়ে করছি না। আপনারা জানেন, আমার সবে ২টো সার্জারি হয়েছে। এই মুহূর্তে আমি নিজের শরীরের খেয়াল রাখছি এবং যে কাজগুলো করব বলে সই করেছি, সেগুলিতে মনোযোগ দিচ্ছি। এই নিয়ে আর লিখবেন না বা আমাকে ফোন করবেন না। আমি এই বিষয়টি নিয়ে কথা বলতে চাই না।’

এক সংবাদমাধ্যম সূত্রে জানানো সোমবার জানানো হয়, আগামী বছরই নাকি ঋতাভরীর বিয়ের সানাই বাজছে। চলতি বছরের শেষেই এনগেজমেন্ট পর্ব সেরে ফেলবেন নায়িকা, তারপরই ধুমধাম করে বিয়ের পর্ব সারবেন ২০২২-এ। ব্যাস, খবর সামনে আসবার পর থেকেই একের পর এক ফোন কলস আর শুভেচ্ছা বার্তায় জেরবার ঋতাভরী। সংবাদমাধ্যম থেকেও আসছে একের পর এক ফোন, অগত্যা খানিকটা বিরক্তির সুরেই সোশ্যাল মিডিয়ায় বিয়ের জল্পনা উড়ালেন নায়িকা।

আরও পড়ুন: ঐতিহাসিক ছবিতে কার্তিক আরিয়ান! সামনে এল ক্যাপটেন ইন্ডিয়ার ফার্স্ট লুক

বিয়ের জল্পনা তুড়ি মেরে উড়িয়ে দিলেন ডাক্তার-বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। ব্যবসায়ী পরিবারের ছেলে তথাগত পেশায় মনোবিদ। আলাপ যদিও মাস ছয়েকের। তবে নিজেদের সম্পর্ক নিয়ে খুশি দু’জনেই। কিন্তু সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে তাড়াহুড়ো করতে চান না ঋতাভরী বা তথাগত।

ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন ঋতাভরী-তথগাত। যদিও ঋতাভরীর চর্চিত প্রেমিকের সোশ্যাল মিডিয়া প্রোফাইল তালাচাবি বন্ধ। ঋতাভরীর বিয়েতে দেরি থাকলেও খুব শীঘ্রই কিন্তু তাঁর পরিবারে বিয়ের সানাই বাজতে চলেছে। চলতি বছরের শুরুতেই ঋতাভরীর দিদি, চিত্রাঙ্গদা শতরূপা প্রেমিক সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। দুজনের চার হাত এক হবে খুব তাড়াতাড়ি। ২০২২-এর জানুয়ারিতে সাত পাকে বাঁধা পড়বেন চিত্রাঙ্গদা-সম্বিত।

আরও পড়ুন: Mia Khalifa: রিসেপশনের আগেই বিচ্ছেদের ঘোষণা মিয়া খলিফার

Exit mobile version