Kartik Aaryan’s Captain India first look: Hansal Mehta to direct drama on India’s successful rescue mission

ঐতিহাসিক ছবিতে কার্তিক আরিয়ান! সামনে এল ক্যাপটেন ইন্ডিয়ার ফার্স্ট লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রকাশ্যে কার্তিক আরিয়ানের নতুন ছবি ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’-র ফার্স্টলুক পোস্টার।সেই পোস্টার  সোশ্যাল সাইটে শেয়ার করলেন অভিনেতা নিজেই।কিছুদিন আগেই জানা গিয়েছিল,একাধিক ছবি থেকে বাদ পড়ার পর পরিচালক হনসল মেহতার ছবিতে অভিনয় করবেন কার্তিক আরিয়ান।ছবিতে একজন এয়ারফোর্স অফিসারের ভূমিকায় দেখা যাবে ‘লভ আজ কাল’-এর অভিনেতাকে।ক্যাপ্টেন ইন্ডিয়া-র হনসল মেহতার সেই ছবিই।

যুদ্ধ বিধ্বস্ত দেশ থেকে ভারতীয় নাগরিকদের এয়ারলিফ্ট করে নিয়ে আসার যে সাহস দেখিয়েছিলেন তাই ছবির পর্দায় ফুটিয়ে তোলার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন হনসল মেহতা। কার্তিক আরিয়ান জানালেন, ‘ক্যাপটেন ইন্ডিয়া ছবিটি একই সঙ্গে থ্রিলিং এবং ইন্সপায়ারিং। আমাদের দেশের এমন এক ঐতিহাসিক অধ্যায়ের অংশ হওয়ার সুযোগ পেয়ে নিজেকে গর্বিত লাগছে। হনসল স্যারের কাজের আমি বড় ভক্ত। এই সুযোগে ওঁর সঙ্গে কাজ করতে পারব।’

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

আরও পড়ুন: জন্মদিনে প্রিয়াঙ্কাকে ‘সিডাকটিভ’ ওয়াইন উপহার নিকের; দাম শুনলে চমকে যাবেন

হনসল মেহতা বলেন, ‘সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে Captain India। একজন মানুষ কীভাবে নিজের ক্ষমতার বাইরে গিয়ে কয়েক হাজার মানুষের প্রাণ বাঁচিয়েছিলেন, এই ছবি তারই গল্প বলে। Ronnie Screwvala এবং Harman Baweja-র সঙ্গে কাজ করতে পেরে আমি খুশি। আশা করছি কার্তিকের সঙ্গে কাজ করে ভালো লাগবে।’ প্রাথমিকভাবে জানা গিয়েছে, আগামী বছর থেকে শুরু হবে ছবির শ্যুটিং।

আরও পড়ুন: শরীরে নেই এক টুকরো সুতো, ম্যাগাজিন কভারের জন্য টপলেস ফটোশুটে চমক জ্যাকি শ্রফ কন্যার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest