Site icon The News Nest

রাজার সঙ্গে বাস্তবেও প্রেম? কি জবাব দিলেন ‘দেশের মাটি’র মাম্পি

raja

এখন সন্ধ্যা সাড়ে ৬টা মানেই এখন বাঙালি সিরিয়ালপ্রেমীদের কাছে টিভি সেট খুলে দেশের মাটি দেখতে বসা। এই সিরিয়ালের তথাকথিত কেন্দ্রীয় চরিত্র না হলেও যে জুটি দর্শক মনে সারা ফেলেছে তা হল ‘রাজা-মাম্পি’। এই জুটির প্রেম, বিরহ, বিচ্ছেদ- এইসব নিয়েই টিআরপি তালিকায় এখন চড়চড়িয়ে এগিয়ে যাচ্ছে দেশের মাটি। সোশ্যাল মিডিয়া তো এমনও হাওয়া উঠেছে, কিয়ান-নোয়া-কেও ছাপিয়ে গিয়েছে ‘রাজা-মাম্পি’। এই ভূমিকায় অভিনয় করে সকলের নজর কেড়েছেন টলিগঞ্জের অভিজ্ঞ খিলাড়ি রাহুল বন্দ্যোপাধ্যায় এবং অনেকখানি নবাগতা রুকমা রায়।

এর আগে ‘খড়কুটো’ ধারাবাহিকে তিন্নির চরিত্রে দর্শক দেখেছে রুকমাকে, তবে মাম্পির চরিত্র সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। রাজা-মাম্পির রসায়ন নিয়ে এতো চর্চা এর রহস্যটা কী? বাস্তবেও কি রাহুলের সঙ্গে প্রেম করছেন রুকমা? সেই নিয়ে এক সাক্ষাত্কারে অভিনেত্রী বলেন- ‘কোনও প্রেম নেই আমাদের। ভাল বোঝাপড়া আছে। তারই প্রতিফলন পর্দায় ঘটছে’।

আরও পড়ুন: ‘মিঠাই’ আবার ‘বাংলা সেরা’, সেরা দশের তালিকায় প্রথমবার ‘বরণ’

মাম্পির চরিত্র কতখানি চ্যালেঞ্জিং রুকমার কাছে? অভিনেত্রী বললেন, পরিচালক ‘কাট’ বললেও তাঁর ঘোর কাটছে না। মাম্পির রেশ নিয়েই বাড়ি ফেরেন তিনি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করা বেশ শক্ত। ‘মাম্পি’ রুকমাকে পুরো নিংড়ে নিচ্ছে, সাফ জানালেন অভিনেত্রী।  এতো ভালোবাসায় পেয়ে আপ্লুত রুকমা। বললেন, ‘আমরা হাসলে ওঁরা (দর্শক) হাসছেন। আমরা কাঁদলে ওঁরা কাঁদছেন! এক জন অভিনেতা এর থেকে বেশি আর কী চান? আমরা নাকি প্রেম করতে শেখাচ্ছি। ভাবা যায়?’

অন্যদিকে, আবার ট্রোলের শিকার হলেন শ্রুতি দাস। নেটাগরিকদের দাবি, রাজা-মাম্পি ‘দেশের মাটি’র সমস্ত আকর্ষণ কেড়ে নিয়েছে। অভিনেত্রীকে তাঁদের কটাক্ষ, ‘দেশের মাটি-তে তোমরা আর নায়ক-নায়িকা নও’! এ ভাবেই কি ‘মাম্পি’ ওরফে রুকমা রায়ের বিরুদ্ধে উস্কে দিচ্ছেন তাঁরা শ্রুতিকে? অভিনেত্রীর যদিও সাফ জবাব, ‘এ সব শুনেও আমার মনোবল ভাঙবে না’।

আরও পড়ুন: ‘দাদা’ তৈমুরের কোলে ছোট নবাবপুত্র, মাতৃদিবসে প্রথমবার দুই সন্তানের ছবি পোস্ট করলেন করিনা

 

Exit mobile version