Site icon The News Nest

Bhoot Police: ঘন অন্ধকার জঙ্গলে ভূত ধরতে বেরালেন সইফ-অর্জুন! ট্রেলারেই বাজিমাত

bhoot police

সোমবার সইফের জন্মদিনেই জানা গিয়েছিল বুধবার প্রকাশ্যে আসবে নতুন ছবি ‘ভূত পুলিশ’-এর ট্রেলার।অবশেষে মুক্তি পেল পবণ কৃপালিনী পরিচালিত এই হরর কমেডির ট্রেলার।ছবিতে সইফ এবং অর্জুন কাপুর রয়েছেন দুই ভন্ড কাপালিকের ভূমিকায়।ছবির দুই নায়িকা জ্যাকলিন ফ্রানান্ডেজ,ইয়ামি গৌতম।ভন্ডামি করে লোক ঠকাতে গিয়ে একদিন সত্যিকারের ভূতের পাল্লায় পড়ে দুই ভন্ড কাপালিক এবং তাঁদের প্রেমিকারা।তারপর কি ভাবে সেই জব্দ করে প্রেতাত্মার খপ্পড় থেকে ছাড়া পেল ভূত পুলিশের দল, সেই নিয়েই তৈরি  হয়েছে ছবি গল্প।

একদিকে দুর্দান্ত কমেডি,অন্যদিকে ছবির চার নায়ক নায়িকার রোম্যান্স,পাশাপাশি ভূতের উৎপাত তো আছেই।সব মিলিয়ে ‘ভূত পুলিশ’ যে জমজমাট হতে চলেছে সেটা কিন্তু ট্রেলার দেখেই বেশ বোঝা যাচ্ছে। গতবছর লকডাউনের পরই ‘ভূত পুলিশ’-এর শ্যুটিং সেরেছেন সইফ-অর্জুন-জ্যাকলিন-ইয়ামিরা।

আরও পড়ুন: ‘কী করে তোকে বলব’ গানে নাচলেন দেব-সানি লিওন, জমজমাট ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’

হরর-কমেডি ঘরানার এই ছবিতে সইফ আলি খানের চরিত্রের নামই বিভূতি। অর্জুন কাপুরের চরিত্রের নাম চিরৌঞ্জি।  করোনার কথা মাথায় রেখে ডিজিটাল প্ল্যাটফর্মে ছবি মুক্তির কথা ঘোষণা করেছে সংস্থা। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ছবি মুক্তির কথা রয়েছে। ইতিমধ্যে নির্মাতাদের তরফে সইফ ও অর্জুন কাপুরের চরিত্রের প্রথম লুক প্রকাশ্যে আনা হয়েছে। আগামী ১৭ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবি। ছবি প্রযোজনায় রয়েছেন রমেশ তৌরানি এবং অক্ষানি পুরী।

আরও পড়ুন: Bigg Boss OTT: স্পাইডারম্যান বেশে এলেন রাখি! প্রথম বাড়ি ছাড়লেন উরফি জাভেদ

Exit mobile version