Site icon The News Nest

‘পুষ্পা’-তে আইটেম গানের জন্য পারিশ্রমিক ৫ কোটি! এবার কি বলিউডে শুরু হবে সামান্থা রাজ

samantha scaled

দক্ষিণী ছবিতে তাঁর রাজত্ব বহু দিনের। এ বার বলিউডের দিকেও পা বাড়াচ্ছেন ধীরে ধীরে। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ দিয়ে হাতেখড়ি সেরে ফেলেছেন সামান্থা প্রভু। পরবর্তীতে ছবি করতে পারেন বলিউডের প্রথম সারির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের সঙ্গে।

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে সামান্থা প্রভুর আইটেম গান নিয়েও কম মাতামাতি হয়নি। পর্দায় খোলামেলা অবতারে সহজেই তাক লাগিয়েছেন সামান্থা। গুঞ্জন ছিল, পর্দায় এই আইটেম গান ফুটিয়ে তুলতে দেড় কোটি টাকা চেয়েছিলেন সামান্থা। কিন্তু এখন শোনা যাচ্ছে, দেড় কোটিরও তিন গুণ বেশি টাকা দাবি করেছিলেন তিনি। ‘পুষ্পা’র এই আইটেম গানের জন্য পাঁচ কোটি টাকা পেয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: প্রয়াত নাট্য ব্যক্তিত্ব শাঁওলি মিত্র, শেষ ইচ্ছাপত্র মেনে সবার আড়ালে সম্পন্ন শেষকৃত্য

শোনা গিয়েছে, সামান্থার অভিনয়ে মুগ্ধ হয়ে তাঁকে নিয়ে কাজ করার পরিকল্পনা হচ্ছে। যশরাজের তরফে একই সঙ্গে তিন-তিনটি ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন তিনি। রাজি হলে পাবেন বিশাল টাকার পারিশ্রমিক। এই প্রস্তাব নিয়ে আপাতত চিন্তাভাবনা করছেন দক্ষিণী অভিনেত্রী। তবে তাঁর বা প্রযোজনা সংস্থার তরফে এখনও এ বিষয়ে কিছু জানানো হয়নি।

অন্য দিকে, ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর পরিচালকদ্বয় রাজ এবং ডিকের সঙ্গে নতুন একটি ওয়েব সিরিজের কাজ শুরু করেছেন সামান্থা। এ ছাড়াও দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একাধিক কাজ নিয়ে ব্যস্ত তিনি।

আরও পড়ুন: হোলি খেলবেন ‘বচ্চন পাণ্ডে’! ১৮ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয়-কৃতীর সিনেমা

Exit mobile version